Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ব্যবসায়ীকে মারধর, টাকা ছিনতাই

সাতকানিয়ায় ব্যবসায়ীকে মারধর, টাকা ছিনতাই

image_printপ্রিন্ট করুন
ফাইল ছবি

নিউজ ডেক্স : সাতকানিয়ায় এক ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। ছিনতাইয়ের শিকার হওয়া ব্যবসায়ীর নাম মো. হেলাল উদ্দীন (৩৫)। আজ রবিবার (১১ অক্টোবর) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়াস্থ আঁধার মা’র দরগা এলাকায় নির্মাণাধীন রেলের রাস্তায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার উপজেলার কালিয়াইশ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রসুলাবাদ এলাকার মৃত আহমদ ছফার পুত্র বান্দরবানের নাইক্ষ্যংছড়ি লেমুছড়ির প্লাইউড ব্যবসায়ী হেলাল উদ্দীন বলেন, “আজ রবিবার সন্ধ্যায় মৌলভীর দোকান এলাকায় একটি গ্যারেজে আমার মোটরসাইকেলের কাজ করাই। এসময় মোটরসাইকেলের কিছু যন্ত্রাংশ কেনার জন্য মোটরসাইকেলযোগে কেরানীহাটে যাচ্ছিলাম। রাত ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আঁধার মা’র দরগার দক্ষিণ পার্শ্বে রেলওয়ের নির্মাণাধীন রাস্তা এলাকায় পৌছার পর পেছন থেকে কে বা কারা হেলাল ভাই বলে চিৎকার দেয়। তখন আমি মোটরসাইকেল থামানোর সাথে সাথে ৩ জন ছিনতাইকারী এসে আমাকে টেনে অন্ধকারে নিয়ে যায়। এরপর তারা আমার কাছে ইয়াবা রয়েছে বলে শরীরের বিভিন্ন স্থানে হাত দেয়। তখন আমি প্রতিবাদ করলে তারা আমাকে মারধর ও পকেটে থাকা ১৪ হাজার টাকা ছিনিয়ে নেয়। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে চিৎকার করতে করতে কিছুদূর দৌড়ে এসে অপর একজনের মোটরসাইকেলযোগে কেরানীহাট উলা মিয়া মার্কেট সিএনজি স্টেশন এলাকায় চলে আসি। সেখানে পৌছার পর আমার সাথে থাকা টাকার ব্যাগ সিএনজিচালিত অটোরিকশাচালকদের কাছে রেখে দ্রুত কেরানীহাট পুলিশ বক্সে যাই। পরে পুলিশ আমাকে নিয়ে ঘটনাস্থলে যান কিন্তু ততক্ষণে ছিনতাইকারীরা পালিয়ে যায়। তখন ঘটনাস্থল থেকে আমি আমার মোটরসাইকেল নিয়ে আসি।”

সাতকানিয়া থানার এএসআই মোবারক হোসেন বলেন, “ছিনতাইয়ের খবর পেয়ে দ্রুত আমি ঘটনাস্থলে যাই কিন্তু সেখানে কাউকে পাওয়া যায়নি।” দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!