Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় ছিনতাইকারীর গুলিতে ব্যবসায়ী আহত

সাতকানিয়ায় ছিনতাইকারীর গুলিতে ব্যবসায়ী আহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাতকানিয়ায় ছিনতাইকারীর ছোঁড়া গুলিবিদ্ধ হয়েছেন মো. মিজান (২৭) নামে এক ব্যবসায়ী। রোববার (১৪ মার্চ) ভোর ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মিঠাদিঘি এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মিজান সাতকানিয়ার ৪ নম্বর বিল্লাপাড়ার নুরুল হুদার ছেলে। নগরের জহুর হকার্স মার্কেটে শান্তি স্টোর নামে তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিতু জানান, গুলিবিদ্ধ হওয়ার ঘটনা আমরা তদন্ত করে দেখছি।

আহত মো.মিজান জানান, পদুয়া বাজার থেকে টাকা নিয়ে সাতকানিয়া যাওয়ার পথে মিঠাদিঘি এলাকায় সিএনজি অটোরিকশার পথরোধ করে আরেকটি সিএনজি অটোরিকশায় আসা ৪-৫ জন ছিনতাইকারী। মুখে কালো কাপড় বাঁধা অবস্থায় তাদের একজন শর্টগান দিয়ে আমার বাম হাতের বাহুতে গুলি করে। আমার কাছ থেকে নগদ ৫৫ হাজার টাকা ও ১টি স্যামসাং মোবাইল নিয়ে যায়। আমি যে সিএনজি অটোরিকশায় ছিলাম সেটির চালক এ ঘটনায় জড়িত থাকতে পারে বলে সন্দেহ করছি।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, গুলিবিদ্ধ ব্যবসায়ী মো.মিজানকে আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয় সকাল ১০টার দিকে। তাকে ২৫ নম্বর সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তিনি আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক। বাংলানিউজ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!