ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ার যুবক নগরীতে সড়ক দূর্ঘটনায় নিহত

লোহাগাড়ার যুবক নগরীতে সড়ক দূর্ঘটনায় নিহত

148

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সদরের দরবেশহাট সওদাগর পাড়ার মৃত আবদুল হাকিমের পুত্র হেলাল উদ্দিন (৩২) নগরীতে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। আজ ২০ আগষ্ট সোমবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর শুলকবহর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একই এলাকার সামশুল আলমের পুত্র আরিফুল ইসলাম (৩০) ও একজন অজ্ঞাত ব্যক্তি আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে মোটর সাইকেল চালিয়ে নামার সময় পেছন থেকে একটি বেপরোয়া গতির ট্রাক (ফেনী-ট-০৫০২৫৩) মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে মোটর সাইকেলের তিন আরোহী রাস্তায় ছিটকে পড়ে। এতে হেলালের মাথার উপর দিয়ে ট্রাকটির চাকা উঠে যায়। ফলে মাথা ফেটে ঘটনাস্থলেই নিহত হয় হেলাল। বাকি দুইজন গুরুতর আহত হয়। ঘটনার পর উপস্থিত জনতা ট্রাকের চালক ও হেলপারকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

নিহত হেলালের মামা খাইরুল বশর জানান, হেলাল দু’কন্যা সন্তানের জনক। তিনি দুবাই প্রবাসী ছিলেন। কয়েক বছর পূর্ব দুবাই থেকে চলে আসেন। এরপর বেশ কিছুদিন বেকার ছিলেন। পরে বন্ধু আরিফুল ইসলাম নগরীতে তার বালুর ব্যবসা দেখাশুনা করার জন্য হেলালকে নিয়ে যায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া সাংবাদিকদের জানান, হেলালের লাশ চমেক হাসপাতালের মর্গে রাখা আছে। বাকি দুইজনকে নগরীর একটি প্রাইভেট মেডিকেলে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!