ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় চোরাই মোটরসাইকেল উদ্ধার : আটক ১

সাতকানিয়ায় চোরাই মোটরসাইকেল উদ্ধার : আটক ১

s-2-18

নিউজ ডেক্স : বান্দরবান থেকে চুরি হওয়া মোটরসাইকেলসহ চোরকে আটক করেছে স্থানীয় জনতা। আটক চোরের নাম অভি বড়ুয়া (১৮)। গত ১৮ মে বৃহস্পতিবার রাত ৩টায় উপজেলার কেরানীহাট এলাকা থেকে তাকে আটক করা হয়। অভি বান্দরবানের উজানিপাড়ার বাসীন্দা বিধান বড়ুয়ার ছেলে।

জানা যায়,বৃহস্পতিবার দুপুর আড়াইটায় বান্দরবান ফায়ার সার্ভিস এলাকা থেকে এনজিও সংস্থার  বাজাজ ১৩৫ সিসি ডিসকভার (চট্টমেট্রো-ল-১১-০০২১) নাম্বারের গাড়িটি চুরি হয়। এব্যাপারে হয়ে বান্দরবান থানায় সাধারণ ডাইয়েরী করেন এনজিও সংস্থার পক্ষ থেকে। একইদিন রাত ৩টায় উপজেলার কেরানীহাট চৌধুরীহাট সড়ক এলাকায় আরেকটি মোটরসাইকেল চুরি করার সময় বিষয়টি দেখে ফেলে ব্যবসায়ী শহর মমুল্লুক রাশেদ। এসময় স্থানীয়দের সহযোগীতায় হাতেনাতে অভিকে আটক করলে তার কাছে বান্দরবান থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি পাওয়া যায়। খবর পেয়ে বান্দরবান থানার পুলিশ আসলে অভিকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।
বান্দরবান থানার দারোগা বেলাল উদ্দিন বলেন, চুরি হওয়া মোটরসাইকেলসহ অভিকে স্থানীয়রা বৃহস্পতিবার রাতে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে। কিছুদিন আগে চুরির অপরাধে অভিকে পুলিশ গ্রেফতার করেছিল। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*