ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ১

সাতকানিয়ায় কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, গ্রেপ্তার ১

ফাইল ছবি

নিউজ ডেক্স : সাতকানিয়ায় ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৫৫ বছরের ১ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তার নাম আলী আহমদ। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে এ বিষয়ে থানায় মামলা দায়েরের পরপরই পুলিশ উপজেলার ছদাহা ইউনিয়নের নিজ বাড়ি থেকে আসামীকে গ্রেপ্তার করে।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, ধর্ষণ চেষ্টার শিকার কিশোরীকে চলতি মাসের ১৫ অক্টোবর উপজেলার ছদাহা ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ খোর্দ্দ কেঁওচিয়া আশ্রয়ণ প্রকল্প এলাকার ঘরে রেখে তার মা, বাবা এক আত্মীয় বাড়িতে বেড়াতে যান। ঘরে একা থাকায় ঐদিন রাতে কিশোরীটি একই এলাকার অভিযুক্ত আলী আহমদের পুত্রবধূর সাথে রাতে ঘুমাতে যায়। পুত্রবধূ ও কিশোরীটি একই খাটে ঘুমিয়ে পড়লে গভীর রাতে আলী আহমদ তার পুত্রবধূর ঘরে প্রবেশ করে কিশোরীর স্পর্শকাতর জায়গায় হাত দেয় এবং তার পরনের জামা-কাপড় খুলে ফেলে।

পরে ঘুমন্ত অবস্থায় তাকে অন্য রুমে নিয়ে যাওয়ার চেষ্টাকালে হঠাৎ কিশোরীর ঘুম ভেঙে যায় এবং সে জোরে চিৎকার দিলে আলী আহমদ ঘর থেকে বেরিয়ে যায়। ঘটনা শুনে পরদিনই কিশোরীর মা, বাবা ঘরে ফিরে আসে এবং এ ব্যাপারে আজ বুধবার ধর্ষণ চেষ্টার অভিযোগে আলী আহমদকে আসামী করে সাতকানিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাতকানিয়া থানার সহকারী পরিদর্শক নজরুল ইসলাম বলেন, “১২ বছরের কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলার আসামী আলী আহমদকে তার নিজ ঘর থেকে গ্রেপ্তারের পর আজ বুধবার আদালতে প্রেরণ করা হয়। আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করে।” দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!