ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সন্তানকে ওষুধ খাওয়াতে গিয়ে বিষ খাওয়ালেন মা

সন্তানকে ওষুধ খাওয়াতে গিয়ে বিষ খাওয়ালেন মা

rangamati01-20180719204104

নিউজ ডেক্স : রাঙ্গামাটিতে ওষুধের পরিবর্তে ভুল করে বিষ পান করিয়ে দেয়ায় জাহিদ হোসেন আলিফ (১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাঙ্গামাটি শহরের কলেজ গেট মন্ত্রীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শিশু আলিফ ওই এলাকার মুন্নার ছেলে।

স্থানীয়রা জানান, আলিফ গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিল। অন্যদিকে ঘরের সামনের পেঁপে গাছের পোকা নিধনের জন্যে ওষুধ এনেছিলো আলিফের বাবা মুন্না। পোকা নিধনের ওষুধ ও জ্বরের ওষুধ এক সঙ্গে রাখায় আলিফের মা বিবি আয়েশা তাকে ওষুধ খাওয়ানোর সময় ভুল করে পেঁপে গাছের পোকা নিধনের ওষুধ পান করিয়ে দেন। এতে আলিফের শরীর আরও অসুস্থ হয়ে পড়লে তাকে রাঙ্গামাটি সদর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। দায়িত্বরত চিকিৎসক দীর্ঘক্ষণ প্রচেষ্টার পর বিষক্রিয়া শরীরে ছড়িয়ে পরায় তাকে বাঁচাতে পারেননি।

আলিফের মা বিবি আয়েশা বলেন, আমার ছেলে কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত। তাকে রোজ তিন বেলা ওষুধ খাওয়াতে হতো। তার বাবা ঘরের সামনের পেঁপে গাছে পোকা আসায় গাছের পোকা মারার জন্যে বাসডিন বিষ এনেছিল। সব ওষুধ এক সঙ্গে রাখায় আমি আলিফকে যখন ওষুধ খাওয়াতে যাই তখন ভুল করে পোকা মারার ওষুধ খাইয়ে দেই। তারপরই আলিফ আরও অসুস্থ হয়ে পরলে তাকে হাসপাতালে নেয়া হয়।

রাঙ্গামাটি সদর জেনারেল হাসপাতালের আরএমও ডা. শওকত আকবর বলেন, দুপুরের দিকে হাসপাতালে এক বছরের সন্তান আলিফকে আনা হয়। আমরা দীর্ঘক্ষণ চেষ্টা করার পরও তাকে বাঁচাতে পারিনি। তার শরীর জুড়ে বিষ ছড়িয়ে পড়েছিল।

biman-ad

রাঙ্গামাটি কোতয়ালী থানা পুলিশের এসআই শাহ জালাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনা শোনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়েছি। আলিফের মায়ের বক্তব্য তদন্ত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!