ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় ট্রেন দেখতে গিয়ে বাসচাপায় ভাই-বোন নিহত

চকরিয়ায় ট্রেন দেখতে গিয়ে বাসচাপায় ভাই-বোন নিহত

নিউজ ডেক্স : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ট্রেন দেখতে যাওয়ার পথে বাস চাপায় ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে অপর এক শিশু। তাকে উদ্ধার করে মালুমঘাট খ্রিস্ট্রান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে মহাসড়কের ডুলাহাজারা ইসলামিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনার পর সড়কের দুইপাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন যাত্রীরা। পরে মালুমঘাট হাইওয়ে পুলিশ ও চকরিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি চলাচলের ব্যবস্থা করেন।

নিহত দুই শিশু হলো-ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামের সৌদি প্রবাসী নাসির উদ্দিনের কন্যা শিশু সাবাহ রহমান (৮) ও আবদুর রহমান (৬) । আহত হয় আবদুল গফুরের কন্যা শিশু নুসরাত জাহান (৫)।

স্থানীয় লোকজন জানায়, সকাল সাতটার দিকে কক্সবাজারগামী ট্রেন দেখতে ঘর থেকে বের হয় তিন ভাইবোন। এ সময় মহাসড়ক পার হতে গিয়ে কক্সবাজারগামী একটি বাস তিনজনকে চাপা দেয়। ঘটনাস্থলে মারা যায় ভাইবোন সাবা রহমান ও আবদুর রহমান। এসময় আহত হয় চাচাতো বোন নুসরাত জাহান। আহত শিশুকে উদ্ধার করে স্থানীয় মালুমঘাট খ্রিস্ট্রান হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা সংকটাপন্ন।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইকবাল বাহার জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। নিহত দু¦ই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!