Home | দেশ-বিদেশের সংবাদ | শিগগিরই মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগ: এরশাদ

শিগগিরই মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগ: এরশাদ

145_pic

নিউজ ডেক্স : শিগগিরই আমি ও আমার পার্টির মন্ত্রীরা মন্ত্রীসভা থেকে পদত্যাগ করবো বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, মন্ত্রিত্ব নেওয়ার পর দেশবাসীর কাছে আমাদের নানা সমালোচনায় পড়তে হয়েছে। দেশের মানুষের কাছে আমাদের সুনাম নষ্ট হয়েছে। তাই এমন মন্ত্রিত্ব আর চাই না। অচিরেই আমরা মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।

আজ শুক্রবার সকালে রংপুরে সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

এরশাদ বলেন, বিএনপির সাথে জাতীয় পার্টির জোট করার কোনো সম্ভাবনা নেই। আগামী নির্বাচনে বিএনপি আসবে কিনা সে ব্যাপারে আমার যথেষ্ঠ সন্দেহ আছে। তার পরেও সরকার চেষ্টা করছে। আমরাও মনে করি তাদের নির্বাচনে অংশ গ্রহণ করা উচিত।

আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য সব দলের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের রাজনৈতিক বিষয় নিয়ে বিদেশিরা কোনো প্রভাব খাটাবে না। বিএনপি নির্বাচনে না আসলেও জাতীয় পার্টি ও আওয়ামী লীগ নির্বাচন করবে। আর এ দুটি দল নির্বাচনে অংশ নিলে অংশগ্রহণমূলক নির্বাচন হবে। আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। কোনো দল নির্বাচনে আসুক আর না-ই আসুক সেটা দেখার বিষয় নয়।

তিনি বলেন, খালেদা জিয়ার জামিন পাওয়া নিয়ে হৈচৈ করা হচ্ছে। আমি ৬ বছর ২ মাস কারাগারে ছিলাম। আমার বিরুদ্ধে সব মামলাই ছিলো জামিন যোগ্য। তার পরেও আমি জামিন পাইনি। আমার প্রতি যে অবিচার করা হয়েছে তার কোনো নজির নেই।

এ সময় জাতীয় পার্টির কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, নির্বাহী সদস্য শাফিউল ইসলাম শাফী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*