Home | দেশ-বিদেশের সংবাদ | শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করে ছাত্রদলকে রাজপথে থাকতে হবে : সাতকানিয়ায় শ.ই.রাহী

শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করে ছাত্রদলকে রাজপথে থাকতে হবে : সাতকানিয়ায় শ.ই.রাহী

image_printপ্রিন্ট করুন

20227578_1338298406288327_311894907_o

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলনেতা শফিকুল ইসলাম রাহী বলেছেন, বর্তমান সরকার একটি প্রহসন মূলক নির্বাচনের মাধ্যমে অধৈদভাবে রাষ্টীয় ক্ষমতা দখল করে এদেশে এক দলীয় বাকশাল কায়েম করার ষড়যন্ত্র করছে। তিনি আরো বলেন, এই সরকার পুলিশ বাহিনী দিয়ে বিএনপি এবং ছাত্রদলের নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, জেল জুলুম ও নির্যাতন করছে। তাই আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়া নিরপেক্ষ সহায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্র পূণঃ প্রতিষ্টার দাবিতে যেই আন্দোলন ঘোষণা করবেন সেই আন্দোলনে জাতীয়তাবাদী ছাত্রদলকে শহীদ রাষ্ট্রপতি জিয়ার রহমানের আদর্শ বুকে ধারন করে রাজপতে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। আজ ২১ জুলাই বিকালে সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড ছাত্রদলের কর্মী সমাবেশে প্রধান অথিতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

ছাদাহা ইউনিয়ন ছাত্রদল নেতা নাজিমের উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো: ফৌজুল কবির ফজলু। বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বাহাদুর চৌধুরী, সাতকানিয়া উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নেওয়াজ হোসেন নিষাদ, সহ সভাপতি আমিনুল ইসলাম, সহ সভাপতি আসিফ খান সবুজ, ওবাইদুল আরফাত দিদারুল আলম, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক ফৌজুল কবির রুবেল, রবিউল হোসেন, দপ্ততর সম্পাদক শওকত আকবর প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাজিম, রায়হান, শহিদ, খোকা, শহিদ, সাইফুল, ইমন, রইনুল, রিফাত, নোমান, নবী, তারেক, খলিল, জামাল, মালেক, শাহজাহান, রিদুয়ান, মনজুর, রাসেল, মিনার, সাইফুল, রুবেল, মামুন, আরমান, অভি, আব্দুল মোমেন, উমর ফারুক, খানে আলম ও ইকবাল সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রদল নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!