Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া হসপিটাল এসোসিয়েশনের সাথে পার্কভিউ হাসপাতালের মতবিনিময়

লোহাগাড়া হসপিটাল এসোসিয়েশনের সাথে পার্কভিউ হাসপাতালের মতবিনিময়

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : হাসপাতাল মালিকদের সংগঠন লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশনের সাথে নগরীর পার্কভিউ হাসপাতালের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে লোহাগাড়া জেনারেল হাসপাতালের সভাকক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সভাপতি শ্রীনিবাস দাশ সাগর।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম পার্কভিউ হাসপাতাল লিমিটেডের ব্যবস্হাপনা পরিচালক ডা. এটিএম রেজাউল করিম। বিশেষ অতিথি ছিলেন হাসপাতালের মার্কেটিং বিভাগের প্রধান সার্জারি বিশেষজ্ঞ ডা. মুহাম্মদ এয়াকুব হোসেন এবং লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, লোহাগাড়া ডায়াবেটিস জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য সমাজকর্মী আরমান বাবু রোমেল।

লোহাগাড়া আধুনিক হাসপাতালের পরিচালক মুহাম্মদ দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া মা-মনি হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক এম.এ. কাসেম, লোহাগাড়া জেনারেল হাসপাতালের পরিচালক ডা. রিটন দাশ, পরিচালক নজরুল ইসলাম, লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালের পরিচালক শাহাব উদ্দিন, লোহাগাড়া মা-শিশু হাসপাতালের পরিচালক আকতার উদ্দিন, লোহাগাড়া রেডিয়াম ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও হসপিটাল এসোসিয়েশনের অর্থ সম্পাদক মুহাম্মদ জাহাঙ্গীর আলম ও লোহাগাড়া মেটারনিটি হাসপাতালের পরিচালক কাঞ্চন প্রমুখ।

প্রধান অতিথি ডা. এটিএম রেজাউল করিম বলেন, ব্যবসা নয়, মানুষকে সেবা দেয়ার জন্য পার্কভিউ হাসপাতাল প্রতিষ্ঠা করেছি। আমাদের প্রথম কাজ মানবসেবা। লোহাগাড়া থেকে যাওয়া রোগীদের জন্য পার্কভিউ হাসপাতালে বিশেষ ছাড়ের ব্যবস্থা থাকবে। লোহাগাড়ার প্রাইভেট হাসপাতালের সাথে আমাদের হাসপাতালের সম্পর্ক এক ও অভিন্ন।

সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল জানান, করোনাকালীন কঠিন মুহুর্তে লোহাগাড়ার প্রাইভেট হাসপাতালগুলো রোগীদের সেবা দিয়েছে। কোন রোগী যাতে বিনা চিকিৎসায় ফেরত না যায় তারজন্য হাসপাতাল এসোসিয়েশনের পক্ষ থেকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছিল। যার প্রেক্ষিতে আশংকাজনক ছাড়া কোন রোগীকে ফেরত দেয়নি কোন হাসপাতাল। আমার সাধারণ মানুষের দৌড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর। লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার নির্দেশ প্রাইভেট হাসপাতালের কার্যক্রম সুন্দরভাবে পরিচালনা করছি।

অনুষ্ঠান শেষে সেবা খাতে বিশেষ অবদান রাখায় পার্কভিউ হাসপাতালের এমডি ডা. এটিএম রেজাউল করিমকে লোহাগাড়া ডায়াবেটিস হাসপাতালের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন হাসপাতালের প্রতিষ্ঠাতা সমাজকর্মী আরমান বাবু রোমেল। এ সময় লোহাগাড়া প্রাইভেট হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার এসোসিয়েশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!