ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া যুবলীগের আহবায়ক জহির এবং যুগ্ম আহবায়ক আরজু ও ফারুক সংবর্ধিত

লোহাগাড়া যুবলীগের আহবায়ক জহির এবং যুগ্ম আহবায়ক আরজু ও ফারুক সংবর্ধিত

17855043_238961169904996_2776024510943742267_o

এলনিউজ২৪ডটকম : সদ্য অনুমোদিত লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে ৮ এপ্রিল সকালে সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক জহির উদ্দিন, যুগ্ম আহবায়ক ফজলে এলাহী আরজু ও আবদুল হান্নান মুহাম্মদ ফারুক চট্টগ্রাম থেকে লোহাগাড়ায় আগমণে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাদেরকে অভিনন্দন জানান স্থানীয় আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ।

ঠাকুরদিঘী থেকে মোটরসাইকেল শোভাযাত্রাটি উপজেলা কেন্দ্রীয় শহীদ স্মৃতিসৌধে পৌঁছলে উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির উদ্দিনের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। এরপর চুনতি শাহ ছাহেব কেবলা (রাহঃ)’র মাজার জেয়ারত করেন তারা।  পরে জেলা পরিষদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য আনোয়ার কামাল এবং লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুচ্ছফা চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা এইচ এম গণি সম্রাট, এস এম আব্দুল জব্বার, নুরুল আলম জিকু, জাহেদুল কবির সুমন, সরওয়ার কামাল, নাজিম উদ্দীন, জয়নাল আবেদীনসহ প্রায় দু’শতাধিক আওয়ামী যুবলীগ নেতা-কর্মী।

উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক জহির উদ্দিন উপস্থিত সকলকে ধন্যবাদ জানান। মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাদেরকে বরণ করে নেয়া সকল নেতাকর্মীদেরকে অভিনন্দন জানান। এ সময় তিনি সকল নেতাকর্মীর সুখে-দুঃখে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ এ কমিটির অনুমোদন দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*