Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’র কার্যকরী পরিষদ ও সমন্বয়ক কমিটি গঠিত

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম’র কার্যকরী পরিষদ ও সমন্বয়ক কমিটি গঠিত

image_printপ্রিন্ট করুন

দক্ষিণ চট্টগ্রামের জনপ্রিয় সামাজিক সংগঠন লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের কার্যকরী পরিষদ ও স্বমন্বয়ক কমিটি গঠিত হয়েছে। ১৫ ফেব্রুয়ারী সোমবার লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার মোজাহিদ হোছাইন সাগর ২০২১- ২২ সেশনের জন্য ২৫ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদ ও ৩ সদস্য বিশিষ্ট স্বমন্বয়ক কমিটি ঘোষনা করেন।

কার্যকরী পরিষদে এনায়েত উল্লাহ চৌধুরীকে সভাপতি ও রাইয়ান মোহাম্মদ লোকমানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

কার্যকরী পরিষদে অন্যান্য পদে মনোনীত সদস্যরা হলেন যথাক্রমে সহ-সভাপতি আবদুল্লাহ আল মামুন, তৌহিদুল ইসলাম সগীর ও মো: কায়েস উদ্দীন, ওয়াহিদ মাহমুদ, যুগ্ম- সাধারণ সম্পাদক শফিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন নাবিল, সাংগঠনিক সম্পাদক সাঈদ ফরহান, সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান খান বাপ্পী, মো: খোরশেদ আলম, মো: কুতুব, অর্থ সম্পাদক নাজমুস সাকিব, দপ্তর সম্পাদক আবদুল্লাহ সাকিব, উপ- দপ্তর সম্পাদক আইনান মাহমুদ শাওন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান, উপ – প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিবুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: মিনহাজ, ক্রীড়া ও যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক বোরহান উদ্দীন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো জাহেদুল হক, প্রবাসী কল্যাণ সম্পাদক মো : জুনাইদ, উপ- প্রবাসী কল্যাণ সম্পাদক মোজাম্মেল চৌধুরী, নির্বাহী সদস্য যথাক্রমে নজরুল ইসলাম, জুনায়েদুল ইসলাম জারিফ, ও মনজুর হোসেন।

এছাড়াও সমন্বয়ক কমিটিতে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি তারেক আজিজ চৌধুরীকে প্রধান সমন্বয়ক, সাবেক সভাপতি এম. এ. ছিদ্দিক ও শাহাব উদ্দীন শিহাবকে নির্বাহী সমন্বয়ক করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!