Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়া জুয়েলার্স কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত

লোহাগাড়া জুয়েলার্স কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত

69162605_428496311342034_6671775581694066688_n

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে লোহাগাড়া উপজেলার জুয়েলার্স কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (২৪ আগষ্ট) মক্কা টাওয়ার সমিতির কার্যালয়ে এ নির্বাচনের আয়োজন করে লোহাগাড়া জুয়েলার্স কল্যাণ সমিতি ।

উক্ত নির্বাচনে জননী জুয়েলার্স এর স্বত্বাধিকারী বাবু সনাতন নাথ ১১৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়,তার প্রতিদ্বন্দ্বী ছিলেন নিউ বার আউলিয়া জুয়েলার্সের স্বত্বাধিকারী সুলাল কান্তি ধর।

৮৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয় বোগদাদ জুয়েলার্সের স্বত্বাধিকারী এস এম মুরশেদুল আলম, তার প্রতিদ্বন্দ্বী ছিলেন আল আরব জুয়েলার্সের কামাল হোসেন ও শাহ জাব্বারিয়া এন্ড স্বর্ণ বাজারের মোঃ বাদশা খালেদ সিকদার। অর্থ সম্পাদক পদে ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নিউ প্রীতি জুয়েলার্সের স্বত্বাধিকারী বিমল কান্তি নাথ, তার প্রতিদ্বন্দ্বী ছিলেন নিউ ফ্যাশন জুয়েলার্সের স্বপন কান্তি ধর। ৭৭ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সৌদিয়া গোল্ড এর স্বত্বাধিকারী লিটন ধর, তার প্রতিদ্বন্দ্বী ছিলেন আজমির জুয়েলার্সের সন্তোষ কুমার ধর এবংবিনা প্রতিদ্বন্দ্বীতায় প্রচার সম্পাদক নির্বাচিত হন আঁখি জুয়েলার্সের স্বত্বাধিকারী কাইসার হামিদ।

নির্বাচন পরিচালনায় সর্বাত্মক সহযোগিতা করেন সমিতির উপদেষ্টা মাষ্টার সিরাজুল ইসলাম, এডি নারায়ন ধর, পুলিন চন্দ্র ধর ও আহমদ কবির সাওদাগর।

নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন মাষ্টার নারায়ন চন্দ্র ধর,প্রিজাইডিং অফিসার ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম,সহ-প্রিজাইডিং অফিসার ছিলেন দৈনিক চট্টগ্রাম প্রতিদিন প্রতিনিধি ও ষ্টার সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাত্তার সিকদার, সুখছড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক দেবাশীষ আশ্চার্য্য ও আবদুল কাদের।

biman-ad

এ সময় লোহাগাড়ার ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!