Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া ছাত্রলীগের পাল্টা কমিটি গঠিত

লোহাগাড়া ছাত্রলীগের পাল্টা কমিটি গঠিত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনের ৩ দিন পর পাল্টা কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) ৬১ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তাওহীদুল ইসলাম জেকি ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদরুদ্দোজা জুয়েল। কমিটিতে তানজীর জিহানকে সভাপতি ও ইরফান বিন ইসহাককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

অপরদিকে, গত মঙ্গলবার (১৭ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১২টায় ৬৪ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগের অপর কমিটির অনুমোদন দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাভাপতি এস. এম. বোরহান উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহের। কমিটিতে এ. কে. এম আসিফুর রহমান চৌধুরীকে সভাপতি ও এরশাদুর রহমান রিয়াদকে সাধারণ সম্পাদক নির্বাচত করা হয়েছে। এছাড়া একইদিন বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ও আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ কমিটিরও অনুমোদন দেয়া হয়েছিল। সকল কমিটি আগামী এক বছরের অনুমোদন দেয়া হয়েছে।

এদিকে, উপজেলা ছাত্রলীগের পাল্টা কমিটি ঘোষণার পর রাত সাড়ে ১০টায় বটতলী মোটর ষ্টেশনে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস. এম. বোরহান উদ্দিনের সমর্থনে মিছিল করতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!