ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ফরিদ উদ্দিন খানের জামিন লাভ

লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ফরিদ উদ্দিন খানের জামিন লাভ

304

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ফরিদ উদ্দিন খান সকল মামলা থেকে জামিন লাভ করেছেন বলে সংবাদ পাওয়া গেছে। ৯ জুলাই রোববার সকালে চট্টগ্রাম জেলা দায়রা জজ হেলাল চৌধুরীর আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তা মঞ্জুর করে।

মামলা পরিচালনা করেন সিনিয়র আইনজীবী এডভোকেট মনজুর আহমদ আনসারী, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট কফিল উদ্দিন চৌধুরী ও বর্তমান  সেক্রেটারী এডভোকেট আবু হানিফ।

কয়েক মাস আগে চট্টগ্রাম জেলা ম্যাজিষ্ট্রেট আদালত থেকে আরেকটি মামলায় জামিন পান তিনি। বর্তমানে এডভোকেট ফরিদ উদ্দিন খান সব মামলায় জামিনে থাকায় লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে আর কোনো বাধা থাকলো না। ইতোপূর্বে তিন মামলার আসামী হওয়ায় ফরিদ খান উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে পারেননি। এ সময় তাঁর অনুপস্থিতিতে স্থানীয় সরকার মন্ত্রণালয় উপজেলা ভাইসচেয়ারম্যান নুরুল আবছারকে উপজেলা পরিষদের আর্থিক কর্মকান্ড পরিচালনার এখতেয়ার প্রদান করেছিলেন। রোববার জামিন পেয়ে ফরিদ উদ্দিন খান পরিষদে যোগদান করার মাধ্যমে সেই এখতেয়ারের কার্যকারিতা আর থাকবেনা বলে জানিয়েছেন আইনজীবীরা।

এডভোকেট ফরিদ উদ্দিন খান বলেন, লোহাগাড়ার মানুষ আমাকে ভালবেসে বিপুল ভোটের মাধ্যমে চেয়ারম্যান বানিয়েছিল। আমি সারাজীবন সেটা মনে রাখবো। সুখে-দু:খে লোহাগাড়াবাসীর পাশে থাকার প্রত্যয় নিয়ে কাজ করছি আমি। আজ কারাবরণ করার সব প্রস্তুতি নিয়েই আদালতে আত্মসমর্পণ করেছিলাম। আল্লাহর রহমতে আমি জামিন পেয়ে যায়। এখন থেকে যথানিয়মে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন জানিয়ে সব দলের মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

তথ্য সূত্র- সাংবাদিক আরফাত হোছাইন বিপ্লব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*