ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ৪ মহিলার দাফন সম্পন্ন

লোহাগাড়ায় ৪ মহিলার দাফন সম্পন্ন

262

এলনিউজ২৪ডটকম : সাতকানিয়া উপজেলার বিশিষ্ট শিল্পপতি কেএসআরএমের স্বত্বাধিকারী মোহাম্মদ শাহজাহানের পক্ষ থেকে দেওয়া ইফতার সামগ্রী সংগ্রহ করার সময় গত ১৪ মে পদদলিত হয়ে ১০ নারী ও শিশু মারা গেছে। নিহতদের মধ্যে ৪ জন লোহাগাড়া উপজেলার কলাউজান ও পুটিবিলা ইউনিয়নের বলে সাতকানিয়া থানা সূত্রে জানা গেছে।

কলাউজানের সাবেক মেম্বার ইউসুফ আলী ও পুটিবিলার গিয়ার উদ্দিন মেম্বার তাদের মৃত্যুর সংবাদ ও দাফন সম্পন্ন করার কথা নিশ্চিত করেছেন। ঘটনারদিন রাতেই স্ব স্ব পারিবারিক কবরস্থানে তাদেরকে দাফন করা হয়।

কলাউজানে যারা মারা গেছেন তারা হলেন ছালেহ আহমদের কন্যা ফাতেমা বেগম টুনটুটি (১৩), একই ইউনিয়নের আবদুল হাফেজের কন্যা জোসনা বেগম (২৫), মোঃ শফির স্ত্রী নুর জাহান (১৮) ও পুটিবিলার বেলাল উদ্দিনের স্ত্রী বুলু আক্তার (৩৫)।

সাবেক মেম্বার ইউসুফ আলী জানিয়েছেন, মৃত মহিলারা অত্যন্ত গরীব। পরিবারের প্রধানগণ পেশায় দিনমজুর। আর মেম্বার গিয়াস উদ্দিন বলেছেন, বুলু আক্তারের স্বামী একজন ঠেলাগাড়ি চালক।

তারা আরো জানান, প্রত্যেকের পরিবারের প্রতিদিন নুন আনতে পানতা পুরিয়ে যায়। মৃত নারীদের পরিবার সারাদিন অপেক্ষায় রয়েছিল কখন তারা ত্রাণ নিয়ে বাড়ি ফিরবেন। অথচ ভাগ্যের নির্মম পরিহাস তারা ত্রাণের পরিবর্তে লাশ হয়ে রাতেই বাড়ি ফিরেছেন। তাদের দাফনের জন্য জনপ্রতি ১০ হাজার টাকা করে কর্তৃপক্ষ প্রদান করেছেন বলে জানা গেছে।

আজ ১৫ মে তাদের পরিবারে গিয়ে দেখা গেছে অবর্ণনীয় শূন্যতা। দাফনের পরে কেউ তাদের পরিবারে খোঁজ নিতে যায়নি বলে পরিবারের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়েছে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের আবহ বিরাজ করতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*