ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় অপরাধমূলক কর্মকান্ডের প্রতিবাদ করায় প্রবাসীকে গুলি

সাতকানিয়ায় অপরাধমূলক কর্মকান্ডের প্রতিবাদ করায় প্রবাসীকে গুলি

532

নিউজ ডেক্স : সাতকানিয়ায় অপরাধমূলক কর্মকান্ডের প্রতিবাদ করায় সন্ত্রাসীদের গুলিতে আহত হয়েছেন এক প্রবাসী। আজ ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় সাতকানিয়া সরকারি কলেজের পূর্ব পাশে এ ঘটনা ঘটে।

আহত প্রবাসী মোঃ রিদুয়ান (২৮) উপজেলার দক্ষিণ ঢেমশা আশেকের পাড়ার সুলতান আহমদের পুত্র।

জানা যায়, ছিনতাই, চুরি ও মাদকসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের প্রতিবাদ করায় ঘটনারদিন সকালে স্থানীয় সন্ত্রাসীরা ওই প্রবাসীকে করে। তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

মোঃ রিদুয়ানের ছোট ভাই মোঃ রায়হান বলেন, অন্যায়ের প্রতিবাদ করায় আমার ভাইকে গুলি করেছে সন্ত্রাসী জাহেদ ও তাঁর লোকজন। বড় ভাই সকালে চট্টগ্রাম শহরে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে বাস স্টেশনের দিকে যাওয়ার পথে সাতকানিয়া সরকারি কলেজের অনার্স ভবনের পূর্ব পাশে পৌঁছলে পূর্ব থেকে উঁৎপেতে থাকা সন্ত্রাসীরা আটকিয়ে প্রথমে মারধর করেন। পরে এলোপাতাড়ি গুলি করে। এতে আমার ভাই গুলিবিদ্ধ হয়ে আহত হন। তাঁর চিৎকারে লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

সাতকানিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। পূর্বের বিরোধের জেরে এক পক্ষের গুলিতে রিদুয়ান নামে এক প্রবাসী গুলিবিদ্ধ হয়ে আহত হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় রিদুয়ানের ছোট ভাই রায়হান বাদী হয়ে ৯ জনকে আসামি করে একটি এজাহার দায়ের করেছেন। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!