ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | আল্লামা শফির শারীরিক অবস্থার উন্নতি

আল্লামা শফির শারীরিক অবস্থার উন্নতি

নিউজ ডেক্স : হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী আল-জামিয়াতুল দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফি’র শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

আল্লামা শফি বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে আছেন। সেখানে তাকে চিকিৎসা দিচ্ছে ৯ সদস্যের মেডিক্যাল টিম।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির বলেন, আল্লামা শফি ভালো আছেন, তিনি সবার সঙ্গে কথা বলছেন। করোনার ঝুঁকি এড়াতে তাকে কেবিনে নেওয়া হচ্ছে না। আইসিইউতে তাকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মঈনুদ্দীন রুহী বলেন, আল্লামা শাহ আহমদ শফি সবার জন্য দোয়া করেছেন এবং তার জন্যও দোয়া চেয়েছেন।

বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে হঠাৎ আল্লামা শফির শারীরিক অবস্থার অবনতি হলে রোববার (৭ জুন) রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (০৮ জুন) তার চিকিৎসার জন্য ৯ সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়। করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় রিপোর্টে আল্লামা শফির শরীরে করোনার উপস্থিতি মিলেনি।

চমেক হাসপাতালের সহকারী পরিচালক আফতাবুল ইসলাম বলেন, হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে আল্লামা শফির চিকিৎসার খোঁজ নিচ্ছে প্রধানমন্ত্রীর কার্যালয়। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!