Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় আহত ম্যাজিক গাড়ির চালকের মৃত্যু

লোহাগাড়ায় সড়ক দূর্ঘটনায় আহত ম্যাজিক গাড়ির চালকের মৃত্যু

114

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ মল্লিক ছোবহান তজু মুন্সি গ্যারেজ এলাকায় ম্যাজিক গাড়ি ও নোয়াহ গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত চালকের মৃত্যু হয়েছে। আজ ৪ জুন মঙ্গলবার দুপুর ১টায় দূর্ঘটনাটি ঘটে। একইদিন সন্ধ্যায় ৬টায় আহত থ্রী-হুইলার চালক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নিহত ম্যাজিক গাড়ির চালক মাওলানা জিয়াবুল হক (৪০) সাতকানিয়া উপজেলার করইয়া নগর সিকদার পাড়ার মৃত নুরুল হক সিকদারের পুত্র ও ৩ কন্যাসন্তানের জনক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনাস্থলে কক্সবাজারমুখী নোয়াহ গাড়ি ও বিপরীতমুখী ম্যাজিক গাড়ির সাথে মুখোমুখি হয়। এতে ম্যাজিক গাড়ির চালক গুরতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথম লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি ২টি উদ্ধার করা হয়েছে। বর্তমানে গাড়ি ২টি দোহাজারী হাইওয়ে থানা হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!