ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ : ১৫ দিনেও উদ্ধার হয়নি

লোহাগাড়ায় স্কুল ছাত্রী অপহরণের অভিযোগ : ১৫ দিনেও উদ্ধার হয়নি

অভিযুক্ত মোঃ জোনাইদ

অভিযুক্ত মোঃ জোনাইদ

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর জনৈকা ছাত্রী গত ২০ এপ্রিল হতে নিখোঁজ রয়েছে। তার পরিবারের পক্ষ হতে অপহরণের অভিযোগে গত ২৯ এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন আইনে লোহাগাড়া থানায় মামলা হয়েছে। মামলা নং- ৪৬। এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্ভাব্যস্থানে খোঁজ করে পাওয়া যায়নি বলে অপহৃতার পিতা মোঃ বেলাল উদ্দিন জানিয়েছেন।

অভিযুক্তরা হলেন যথাক্রমে চুনতি মীরখিল এলাকার আব্বাস উদ্দিনের পুত্র মোঃ জোনাইদ (২২), তার মা রৌশন আরা বেগম (৪৫) ও মকবুল আহমদের পুত্র মোঃ কুতুব উদ্দিন (২১) এবং অজ্ঞাতনামা ২/৩ জন।

অভিযোগ সূত্রে প্রকাশ, স্কুলে যাওয়ার পথে প্রতিবেশী আব্বাস উদ্দিনের পুত্র মোঃ জোনাইদ ছাত্রীটিকে ইভটিজিং ও কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। ছাত্রীটি তার পরিবারের সাথে গত ২০ এপ্রিল চুনতি সাতগড়ের মাষ্টার পাড়ার হাফেজ আহমদের বাড়িতে এক বিয়ে বাড়িতে যোগদান করেন। সেখানে কৌশলে জোনাইদ ও কয়েকজন বখাটে ছাত্রটিকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায় বলে অভিযোগে প্রকাশ।

নিখোঁজ ছাত্রীকে উত্যক্ত করার ব্যাপারে রৌশন আরা বেগমকে অবহিত করার পরেও কোন ব্যবস্থা নেয়া হয়নি। বরং ছাত্রীটির পরিবারকে অন্যায়ভাবে প্রাণনাশের হুমকী দেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

চুনতি পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক মোঃ রবিউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি এ ব্যাপারে কয়েকবার জুনাইয়েদের বাড়িতে অভিযান পরিচালনা করেছেন। নিখোঁজ ছাত্রীটিকে উদ্ধার করার জন্য পুলিশ জোর তৎপরতা অব্যাহত রেখেছে।

অপরদিকে, অভিযুক্তদের সাথে যোগাযোগ করতে না পারায় এ ব্যাপারে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*