ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ভবনের ছাদ থেকে যুবকের মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় ভবনের ছাদ থেকে যুবকের মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মো. আলমগীর (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ নভেম্বর) সকালে উপজেলা সদর বটতলী স্টেশনের দরবেশহাট রোডস্থ নিউ মার্কেটের দ্বিতীয় তলার ছাদ থেকে তার লাশ উদ্ধার করা হয়। আলমগীর লোহাগাড়া সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বায়তুন নূর পাড়ার মৃত মো. ইসমাইলের পুত্র।

স্থানীয়রা জানান, ভবনের উপর দিয়ে ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তার সঞ্চালন হয়েছে। সোমবার ভোররাত ৪টার দিকে ওই ভবনের ছাদে আগুন জ্বলতে দেখা গেছে। সকালে ছাদে শরীরের অর্ধেক অংশ পুড়া অবস্থায় এক যুবকের মরদেহ দেখা যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে যুবকের মরদেহ উদ্ধার করে। এ সময় তার পকেটে ৫টি ইয়াবা ও নগদ ৫শ টাকা পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, চুরি বা নেশা করতে ছাদে উঠলে অসাবধানতা বশতঃ বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা এস এম হুমায়ুন কার্ণায়ল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে ৩৩ হাজার ভোল্টের তারের নিচ থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, নিহত যুবকের সুরতহাল লিপিবদ্ধ শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!