ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হতে চান জেসমিন আক্তার

লোহাগাড়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হতে চান জেসমিন আক্তার

347

এলনিউজ২৪ডটকম : আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী হতে চান লোহাগাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য ও কলাউজান ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য জেসমিন আক্তার।

তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং উপজেলার কলাউজান মিয়াজী পাড়ার এস. এম আবদুল জব্বারের স্ত্রী।

জেসমিন আক্তার জানান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ হতে মনোনয়ন প্রত্যাশায় জনগণের সমর্থন লাভের জন্য উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে গ্রামে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে উপজেলার সর্বত্র নারী শিক্ষা বিস্তারে পদক্ষেপ, নারীদের কর্মসংস্থানের জন্য বিভিন্ন প্রকল্প, নির্যাতিত নারীদের পাশে দাঁড়ানোসহ নানা উন্নয়নমুখী কর্মসূচি সরকারের কাছে তুলে ধরবেন।

তিনি আরো জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ হতে মনোনয়ন পেলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে এলাকার উন্নয়নে নিরলস কাজ করে যাবেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আমেজ ও উৎসব শেষ হতে না হতেই প্রথম বারের মতো দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিয়ে এগোচ্ছে বাংলাদেশ নির্বাচন কমিশন (ইসি)। জানা যায়, ২০১৯ সালের ফেব্রুয়ারী মাসের প্রথম সপ্তাহে তফসিল প্রকাশ করা হতে পারে। দেশের প্রায় ৫শ উপজেলা নির্বাচন মার্চের মধ্য ধাপে ধাপে অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!