Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় মহাসড়কে নতুন টোকেনে চলছে ব্যাটারী চালিত রিক্সা

লোহাগাড়ায় মহাসড়কে নতুন টোকেনে চলছে ব্যাটারী চালিত রিক্সা

image_printপ্রিন্ট করুন

611

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া এলাকায় বিধান অমান্য করে প্রতিদিন চলাচল করছে ব্যাটারী চালিত রিক্সা। ইতোপূর্বে রিক্সার বেপরোয়া চলাচলে কয়েকটি দূর্ঘটনা ঘটেছে। লেখালেখি হয়েছে। তখন মাঝে মধ্যে লোহাগাড়া ট্রাফিক পুলিশ ধরপাকড় করেছিলেন। জেলা পুলিশ থেকে তদন্ত টিম এসেছিল। এখন নতুনভাবে টোকেন দিয়ে পুণরায় রিক্সা চলাচল করছে বলে এলাকাবাসীরা জানিয়েছেন।

বেপরোয়া ব্যাটারী চালিত রিক্সা চলাচল করায় লোহাগাড়ার বটতলী মোটর ষ্টেশন, চুনতি, আধুনগর, পদুয়া প্রভৃতি এলাকায় যানজট সৃষ্টি হয়। দূর্ঘটনা ঘটার আশংকায় যাত্রী ও পথচারীরা আতংকে থাকেন।

খোঁজ নিয়ে জানা যায়, চুনতির একজন প্রভাবশালী ব্যক্তি রাজনৈতিক পৃষ্টপোষকতায় প্রতিটি রিক্সা পেছনে নামফলকের মতো টোকেন লাগিয়ে দিয়েছে। টোকেনে “শাহ্ সাহেব কেবলা পরিবহণ” লেখা রয়েছে।

অপরদিকে জনৈক কামালের নেতৃত্বে লোহার দিঘীর পাড়ে আরো একটি চক্র রয়েছে। যারা টাকার বিনিময়ে রিক্সার পেছনে টোকেন লাগিয়ে দেয়।

এ ব্যাপারে লোহাগাড়ায় কর্মরত ট্রাফিক কর্মকর্তা সাইফুল ইসলাম মুঠোফোনে সাংবাদিক মোঃ জামাল উদ্দিনকে জানিয়েছেন, গরীব মানুষের দিকে একটু নজর দিতে হয়। তিনি এ ব্যাপারে লেখালেখি না করার পরামর্শ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!