Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিজয় দিবস উদযাপিত

লোহাগাড়ায় বিজয় দিবস উদযাপিত

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় স্বাস্থ্যবিধি মেনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। দিবসে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

উপজেলা সদরের কেন্দ্রীয় স্মৃতিসৌধে উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল ও উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও মো. আহসান হাবীব জিতু পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এছাড়া লোহাগাড়া থানার পক্ষে ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহমুদ, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তি পর্যায়ের অনেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেছেন।

পরবর্তীতে ইউএনও’র সভাপতিত্বে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেল প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদেরকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়। বক্তারা বলেন, দেশ ও জাতির কল্যাণে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান ও নিরলস প্রচেষ্টাকে শ্রদ্ধার সাথে স্মারণ করেন। তিনি দেশের অগ্রগতিতে বর্তমান সরকারের বিভিন্ন কর্মকান্ড ও সূচকে উন্নয়নের মহাসড়কে অগ্রযাত্রার বিষয়ও বক্তব্যে তুলে ধরেন।

উপজেলা আওয়ামী লীগ : সন্ধ্যায় মহান বিজয় দিবস উপলক্ষে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পাবলিক হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী সভায় সভাপতিত্ব ও চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন হিরু।

লোহাগাড়া সাংবাদিক ফোরাম : মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় শহীদ স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে লোহাগাড়া সাংবাদিক ফোরাম। ফোরামের সভাপতি এম. এম আহমদ মনির ও সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জনির নেতৃত্বে পুষ্পার্ঘ্য অর্পণের সময় উপস্থিত ছিলেন ফোরামের নেতৃবৃন্দ যথাক্রমে অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক, সাত্তার সিকদার, মোজাহিদ হোছাইন সাগর, এরশাদ আলম, এম.এ.এইচ রাব্বী, জমির উদ্দিন ও আবদুল ওয়াহাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!