ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাড়ির বাহিরে অযথা ঘুরাঘুরি, জরিমানা গুনল ৬ যুবক

লোহাগাড়ায় বাড়ির বাহিরে অযথা ঘুরাঘুরি, জরিমানা গুনল ৬ যুবক

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ির বাহিরে অযথা ঘুরাঘুরি করায় জরিমানা গুনতে হয়েছে ৬ যুবককে।

শনিবার (৪ এপ্রিল) বিকেলে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহান হাজির পাড়ার তেলী পুকুর পাড় এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় তাদেরকে আটক করে পুলিশ।

ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত উপস্থিত হয়ে বাড়ির বাহিরে ঘুরাঘুরি করায় ৬ যুবককে ১২ হাজার টাকা অর্থদন্ড দেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

জানা যায়, সরকারি নিষেধ অমান্য করে প্রাইভেট কারযোগে অযথা ঘুরাঘুরি করায় উপজেলা উত্তর পদুয়া ঘোনা পাড়ার মো. শোয়াইব, পদুয়া শাহ পাড়ার মো. কামাল, মো. সাইফুল, মো. আরফাত ও মো.পারভেজ ও আমিরাবাদ মল্লিক ছোবহান হাজির পাড়ার সাইফুল ইসলাম সাইফকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নীলুফা ইয়াসমিন চৌধুরী জানান, উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহান হাজির পাড়ার তেলী পুকুর পাড় এলাকায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে প্রাইভেটকার যোগে ঘুরছিল ৬ যুবক। অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত ১৯৮০ সনের ২৬৯ ধারায় প্রত্যেককে ২ হাজার টাকা করে মোট ১২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। সেই সাথে চলমান নিষেধাজ্ঞায় বাড়ির বাহিরে চলাচল না করতে বলা হয়েছে।

biman-ad

তিনি আরো জানান, করোনা ভাইরাস সচেতনতায় বেশ কয়েকদিন থেকে উপজেলার বিভিন্ন এলাকায় মাইকিং করা হচ্ছে। জরুরি প্রয়োজন ছাড়া জনগণকে বাড়ির বাইরে যেতে নিষেধ করা ও নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে কারাদন্ডসহ কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!