ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় বাসে ধর্ষণ চেষ্টা : আটক ৩

লোহাগাড়ায় বাসে ধর্ষণ চেষ্টা : আটক ৩

505

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ গেইট এলাকায় গত ১২ সেপ্টেম্বর রাতে বাসের ভিতর এক নারীকে ধর্ষণ চেষ্টা অভিযোগে ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হল সাতকানিয়া উপজেলার করইয়ানগরের মৃত হরেন্দ্র লাল বড়–য়ার পুত্র বাস চালক জনি বড়–য়া (২৪), একই উপজেলার দক্ষিণ ঢেমশা পূর্ব গোয়াজরপাড়ার আবদুছ ছত্তারের পুত্র বাসের হেলফার মোঃ এহছান (২৬) ও চন্দনাইশ উপজেলার চাগাচর এলাকার অজিত নাথের পুত্র বাসের হেলফার বাবুল নাথ (২৩)।

অভিযান পরিচালনা করেন লোহাগাড়া থানার এসআই রুবেল সরকার। তিনি জানান, ঘটনাস্থলে দাঁড়ানো অবস্থায় শাহ আমানত পরিবহণের একটি দেখতে পান। এতে তার সন্দেহ হয়। পরে তল্লাশী চালিয়ে বাসের পিছনে একটি মেয়েকে ধর্ষণের চেষ্টা অবস্থায় মোঃ এহছানসহ অপর দু’জনকে আটক করেন।

জানা যায়, চট্টগ্রাম শহরে থেকে বাসটি কক্সবাজার যাচ্ছিল। মহিলাটি দোহাজারী হতে কক্সবাজার যাবার উদ্দেশ্য বাসে উঠে। লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে বাসটি আসলে অপরাপর যাত্রীরা নেমে যায়। এ সুযোগে বাসটি ঘুরিয়ে ঘটনাস্থলে গিয়ে থামিয়ে ওই মহিলাটিকে ধর্ষণের চেষ্টা করে। ওই মহিলা কক্সবাজারের বাসিন্দা বলে জানা গেছে।

আটকদের ১৩ সেপ্টেম্বর ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। আদালত ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে প্রত্যেককে ১ বছর করে সাজা দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!