ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ায় বন্যা কবলিত এলাকার দরিদ্র শিক্ষার্থীদের মাঝে খাদ্য ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

লোহাগাড়ায় বন্যা কবলিত এলাকার দরিদ্র শিক্ষার্থীদের মাঝে খাদ্য ও প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

59

সাম্প্রতিককালের বর্ষণ ও বানের পানিতে উপজেলার কয়েকটি ইউনিয়নের কোন কোন এলাকা প্লাবিত হয়। তা’ই লোহাগাড়া দরিদ্র শিক্ষার্থী কল্যাণ সংস্থা বন্যা প্লাবিত এলাকার সংগঠনের তালিকাভূক্ত সদস্য তথা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের মাঝে চাল, মশারী, ছাতা ও শিক্ষা উপকরণ বিতরণ করেছে। ৬ জুলাই বিকেল ৪টায় বটতলী মোটর ষ্টেশনস্থ এ. রহমান মার্কেটস্থ সংগঠনের কার্যালয়ে এক আলোচনা সভার মাধ্যমে উল্লেখিত পণ্যসামগ্রীসমূহ বিতরণ করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের উপদেষ্টা সদস্য ও লোহাগাড়ানিউজ২৪ডটকম’র সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমিরাবাদ সুখছড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ, লোহাগাড়া শহর পরিচালনা কমিটির সদস্য সচিব ও বিশিষ্ট রাজনীতিক শাহিদুল কবির সেলিম, সংগঠনের সাধারণ সম্পাদক এম. এম. আহমদ মনির, নির্বাহী সদস্য মোঃ ইউসুফ, মোঃ আরমানুল হক প্রমুখ।

বক্তারা বলেন, আর্থিক দূরাবস্থাকে হার মানিয়ে প্রত্যেক শিক্ষার্থীকে সুশিক্ষায় জ্ঞান অর্জনে নিরলস পরিশ্রম করে যেতে হবে সফলতা বয়ে আনতে। পারিবারিক শিক্ষাজ্ঞান কাজে লাগিয়ে প্রাতিষ্ঠানিক শিক্ষার স্রোতধারা গতিশীল করে নিজেদের জীবনমান সুন্দর ও সার্থক করে দেশ ও জাতির সোনার সন্তান হতে হবে। এতে প্রত্যেক মাতা-পিতা ও অভিভাবকদেরকে সন্তানের প্রতি সতর্ক দৃষ্টি রাখার আহবান জানান বক্তারা।

উল্লেখ্য, গত মাসের প্রথম সপ্তাহ থেকে সংগঠন সদস্য শিক্ষার্থীদের মাঝে চাল, ছাতা, মশারী, শিক্ষা উপকরণ ও নগদ টাকা বিতরণ করে আসছে। আজ কর্মসূচির সমাপনী দিবসে বন্যা দুর্গত এলাকার তালিকাভূক্ত দরিদ্র শিক্ষার্থীদের মাঝে চালসহ উল্লেখিত সামগ্রী বিতরণ করা হয়।

-খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*