ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | সৌদিতে করোনায় লোহাগাড়ার এক প্রবাসীর মৃত্যু

সৌদিতে করোনায় লোহাগাড়ার এক প্রবাসীর মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের রিয়াদে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে লোহাগাড়ার এক প্রবাসীর মৃত্যু হয়েছে। সোমবার (৬ জুলাই) স্থানীয় সময় দুপুর ২টায় রিয়াদের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

নিহত ব্যক্তির নাম সৈয়দ আহমদ (৫৫)। তিনি উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের তৈয়বের পাড়ার আবদুল কুদ্দুসের ছেলে ও ৩ সন্তানের জনক। নিহতের বড় ভাই মো. ইছহাক ছোট ভাইয়ের মৃত্যুর সংবাদটি পরিবারের কাছে জানিয়েছেন।

নিহতের ভাতিজা আবদুল হাই জানান, প্রায় ১৫ দিন পূর্বে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রিয়াদের একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তিনি মারা যান। সৈয়দ আহমদ সৌদি আরবের রিয়াদে চাকুরী করতেন। প্রায় ৪ বছর পূর্বে তিনি দেশে এসেছিলেন। সৌদি সরকারের নিয়ম অনুযায়ী নিহতের লাশ সেখানেই দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়।

স্থানীয় ইউপি সদস্য মামুনুর রশিদ চৌধুরী জানান, ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা সৈয়দ আহমদ নামে এক ব্যক্তি সৌদি আরবের রিয়াদে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বিষয়টি নিহতের পরিবারের কাছ থেকে অবগত হয়েছি। এদিকে, সৈয়দ আহমদের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছলে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!