Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রাথমিকে শ্রেষ্ঠ প্রধান ও সহকারী শিক্ষক-শিক্ষিকা হলেন যারা

লোহাগাড়ায় প্রাথমিকে শ্রেষ্ঠ প্রধান ও সহকারী শিক্ষক-শিক্ষিকা হলেন যারা

589

এলনিউজ২৪ডটকম : জাতীয় প্রাথমিক শিক্ষা পদক- ২০১৯ এ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আকর্ষণীয় পাঠদান, থেকে শুরু করে সমাবেশ, খেলাধুলা, সাংস্কৃতিক ও সমাপনী ব্যাচের বিশেষ ক্লাস নেয়াসহ বিভিন্ন বিষয়ে অবদানের জন্য এ বছর ৪ জনকে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

গত ৩ ডিসেম্বর মঙ্গলবার প্রাথমিকে উপজেলা যাচাই-বাছাই কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ এবং সদস্য সচিব উপজেলা শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেন তাদেরকে নির্বাচিত করেছেন।

নির্বাচিতদের মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক তেওয়ারীখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা সুখছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা দিলরুবা বেগম, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক রশিদেরঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ জকরিয়া ও শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা মধ্য কলাউজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শিল্পী রানী নাথ।

biman-ad

লোহাগাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আকরাম হোসেন জানান, স্কুলের সার্বিক উন্নয়ন, পাঠদান দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা, শিক্ষা কার্যক্রমে দক্ষতা ও তথ্য প্রযুক্তির দক্ষতাসহ নানা বিষয় বিবেচনা করে তাদেরকে নির্বাচিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!