Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

71379572_490207888199678_6220959961581617152_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা সদরের পুরান থানা রোডস্থ ‘প্রফেসর মৌলানা আবদুল হাদি জামে মসজিদে’ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্ম বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে ২৮ সেপ্টেম্বর বিকেল ৪টায় খতমে কোরআন, মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। দোয়া মাহফিলে আলেম-ওলামা, কোরআনে হাফেজ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

‘প্রফেসর মৌলানা আবদুল হাদি জামে মসজিদ’র মোতায়াল্লী আলহাজ্ব আবদুল হক প্রধামন্ত্রীর জন্মবার্ষিকীর আয়োজন করেন। এতে উপস্থিত ছিলেন সিকদার পাড়া জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা অধ্যক্ষ অহিদ আহমদ, প্রফেসর মৌলানা আবদুল হাদি জামে মসজিদের ইমাম আলহাজ্ব হাফেজ জয়নুল আবেদীন, হাফেজ ছালেহ উদ্দিন, হাফেজ হাসান উল্লাহ, হাফেজ আরিফুল ইসলাম, হাফেজ হুমায়ুন কবির, হাফেজ নূর মোহাম্মদ, হাফেজ মঈনুদ্দিন, হাফেজ মুস্তাকিম, মোঃ নাছির উদ্দিন, আলহাজ্ব ছিদ্দিক আহমদ, মোঃ মুছা হুছাইন, আলহাজ্ব ছিদ্দিক আহমদ, মোঃ মুছা হুছাইন, আলহাজ্ব নজির আহমদ ও শিক্ষার্থী হাদিসুর রহমান মিছবাহ।

biman-ad

মসজিদের মোতায়াল্লী আলহাজ্ব আবদুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে শিক্ষায়-দীক্ষায়, তথ্য প্রযুক্তিতে এবং উন্নয়নে। বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের মডেল। প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য, দীর্ঘায়ু, দেশের উন্নতি ও সমৃদ্ধির জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!