Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রতিপক্ষের হামলায় কৃষকের কান বিচ্ছিন্ন

লোহাগাড়ায় প্রতিপক্ষের হামলায় কৃষকের কান বিচ্ছিন্ন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজানে জায়গা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আবুল কালাম (৪৭) নামে এক কৃষকের কান বিচ্ছিন্ন হয়ে গেছে। তিনি ওই এলাকার মৃত ইছহাক ফকিরের পুত্র।

মঙ্গলবার (৪ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে ইউনিয়নের ৭ নাম্বার ওয়ার্ডের আলীর বাপের পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য মাহমুদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনারদিন সকালে স্থানীয় মৃত মোহাম্মদ হোসেন প্রকাশ মাছনের পুত্র সাইফুল ইসলাম বাড়ি নির্মাণের কাজ করছিল। এই সময় অপর পক্ষের লোকজন বাঁধা প্রদান করেন। এতে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাইফুল ইসলাম রড দিয়ে আঘাত করলে কৃষক আবুল কালামের ডান কান বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত আবুল কালামকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা জাহান জানান, কান বিচ্ছিন্ন হওয়া এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে গিয়ে ঘটনার সাথে জড়িত সেলিম উদ্দিন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*