ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় পূজামন্ডপে মনোনয়ন প্রার্থীদের সরব পদচারণা

লোহাগাড়ায় পূজামন্ডপে মনোনয়ন প্রার্থীদের সরব পদচারণা

224

এলনিউজ২৪ডটকম : আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারী দলের নৌকা প্রতীক প্রত্যাশীদের সরব পদচারণায় এবারের দূর্গাপুজা মন্ডপে নির্বাচনী আবহ সৃষ্টি হয়েছে বলে পূজারীরা জানিয়েছেন। তারা বলেছেন, দূর্গাপুজা মন্ডপে বোধনের দিন থেকে মহানবমী পর্যন্ত যেসব মনোনয়নপ্রার্থী পুজামন্ডপ পরিদর্শন করেছেন।

তার মধ্যে অন্যতম হলেন চট্টগ্রাম- ১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, সাতকানিয়া আওয়ামী লীগের সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এম. এ. মোতালেব ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এরশাদুল হক ভেট্টু।

তারা বড়হাতিয়ার সেনেরহাট, জগতের পাড়া, মহাজন পাড়া, পশ্চিম চুনতি, পুটিবিলা, কলাউজান হিন্দুহাট, মহাজন বাড়ি, সুখছড়ি কালি বাড়ি, আমিরাবাদ, উত্তর আমিরাবাদ, পদুয়া, চরম্বাসহ বিভিন্ন পূজামন্ডপে নির্বাচনে মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তাদের সাথে স্থানীয় আওয়ামীলীগ, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সামিল হয়েছিলেন। তাদের উপস্থিতিতে দুর্গোৎসব আরো প্রাণবন্ত হয়।

মনোনয়ন প্রার্থীরা ভক্ত পূজারীদেরকে বলেছেন, তারা জননেত্রী শেখ হাসিনার পক্ষেই নৌকায় ভোট চাইতে এসেছেন। যিনি নৌকা পাবেন তার পক্ষে সবাইকে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। হিন্দু ধর্মীলম্বী, পূজারী ভক্তদের কাছে তারা ব্যানার টাঙ্গিয়ে নৌকায় ভোট প্রার্থনা করেন। এ বছর লোহাগাড়ায় ১০৪টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হয়েছে। ৩৮টি মন্ডপে শুধু ঘট পূজা হয় বলে আয়োজকরা জানিয়েছেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানিয়েছেন, যাতে পূজামন্ডপে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য পুলিশ প্রশাসন সতর্ক অবস্থায় রয়েছে।

লোহাগাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারী অনুদান যথাযথভাবে সংশ্লিষ্ট পূজামন্ডপের সভাপতি-সম্পাদক বরাবরে প্রদান করা হয়েছে বলে উপজেলা নির্বাহী অফিসার আবু আসলাম জানিয়েছেন।

biman-ad

এবারে লোহাগাড়ায় পূজামন্ডপে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল বলে পূজারী, ভক্ত ও আয়োজকরা সাংবাদিকদের জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!