ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল প্রাইভেট কার

লোহাগাড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল প্রাইভেট কার

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে লোহাগাড়া উপজেলা পদুয়া নয়া পাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল প্রাইভেট কার। শুক্রবার (২৭ মার্চ) সকাল ৮টায় এ দূর্ঘটনা ঘটে।

এ দূর্ঘটনায় চালক আবদুর রহিম (৩৮) নামে একজন আহত হয়েছেন। তার বাড়ি সাতকানিয়ায় বলে জানা গেছে। প্রাইভেট কারে চালক ছাড়া আর কেউ ছিলেন না।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চট্টগ্রাম শহরমুখী প্রাইভেট কার (চট্টমেট্রো-খ-১১-১৫৩৬) ঘটনাস্থলে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে চালক আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাড়ি চলে গেছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

স্থানীয়রা জানান, এই মৌসুমে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রতিদিন প্রচুর লবণবাহী ট্রাক চলাচল করে। এসব ট্রাক থেকে লবণ নিঃসৃত পানি মহাসড়কে না পড়ার জন্য জিওট্যাক্স ব্যবহারের বিধান থাকলেও তা মানা হয় না। ফলে লবণ নিঃসৃত পানি পড়ে মহাসড়ক পিচ্ছিল হয়ে যায়। এতে চালক ব্রেক কষলেই দূর্ঘটনায় পতিত হয়।

biman-ad

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিন আরফাত জানান, প্রাইভেট কার উল্টে যাওয়ার ঘটনার ব্যাপারে তিনি কিছুই জানেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!