Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নিখোঁজ ব্যবসায়ীকে জীবিত ফিরে পেতে স্বজনদের আকুতি

লোহাগাড়ায় নিখোঁজ ব্যবসায়ীকে জীবিত ফিরে পেতে স্বজনদের আকুতি

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় নিখোঁজ ব্যবসায়ী ও জাতীয় পার্টি উপজেলা শাখার সদস্য আনোয়ার হোসেনকে জীবিত ফিরে পেতে আকুতি জানিয়েছেন স্বজনরা। মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে বটতলী মোটর ষ্টেশনস্থ এক হোটেলের হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে নিখোঁজ ব্যবসায়ীর মা জান্নাত আরা বেগম ও স্ত্রী নারগিস আক্তার কান্নাজড়িতে কন্ঠে এ আবেদন জানান।

জাতীয় পার্টি লোহাগাড়া উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ ছালেম। তিনি জানান, গত ৩০ ডিসেম্বর থেকে জাতীয় পার্টি উপজেলা শাখার সদস্য ও জাতীয় যুব সংহতি উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ব্যবসায়ী আনোয়ার হোসেন (৪২) নিখোঁজ রয়েছেন। এরপর থেকে আইনশৃঙ্খলা বাহিনী তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু রহস্যজনক কারণে তাকে এখনো উদ্ধার করা যায়নি। তাকে উদ্ধারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে আরোও আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান। দ্রুত নিখোঁজ আনোয়ার হোসেনকে উদ্ধার করতে না পারলে সংগঠনের পক্ষ থেকে মানববন্ধনসহ নানা কর্মসূচি গ্রহণের হুশিয়ারি দেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী নার্গিস আক্তার জানান, তার স্বামী নিখোঁজ হওয়ার ব্যাপারে সুনির্দিষ্ট কাউকে অভিযুক্ত করতে চান না। সম্প্রতি লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন তার স্বামী। ওই সময় যারা তার আশেপাশে ছিল তারা এ ঘটনার সাথে সম্পৃক্ত বলে ধারণা করছেন। তবে যে বা যারা তার স্বামীকে অপহরণ বা গুম করে রেখেছেন তাদের প্রতি কোন ক্ষোভ থাকবে না, যদি তার স্বামীকে জীবিত অবস্থায় ফিরে দেন। এছাড়া তিনি স্বামীকে জীবিত অবস্থায় ফিরে পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি লোহাগাড়া শাখার সদস্য সচিব মো. সেলিম, যুগ্ম আহবায়ক খালেদ বাদশা সিকদার, আবদুল ওয়াহাব খোকন, মৌলানা সিফাত উল্লাহ, মো. ইলিয়াছ, সিরাজুল ইসলাম, মো. জাহাঙ্গির, নিখোঁজ ব্যবসায়ী মা জান্নাত আরা বেগম, স্ত্রী নারগিস আক্তার, ছেলে মো. সাঈদী, মো. মিসকাত, মো. ইবনু, ভাই খোরশেদ আলম শিমুল ও মো. জসিম উদ্দিন।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর উপজেলা সদরের দরবেশহাট সওদাগর পাড়ায় নিজ খামার থেকে বাসায় ফেরার পথে নিখোঁজ হন ব্যবসায়ী আনোয়ার হোসেন। পরদিন তার ভাই সেলিম উদ্দিন লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরী করেন। এ সংক্রান্তে গত ১ জানুয়ারি লোহাগাড়ানিউজ২৪ডটকম-এ ‘লোহাগাড়ায় নিখোঁজের ৩ দিনেও সন্ধান মেলেনি ব্যবসায়ীর’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!