ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ উদ্বোধন

লোহাগাড়ায় ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ উদ্বোধন

211

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ৩ দিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ ১৬ মে উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে এক আলোচনা সভা আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ গভর্ণিং বডির সভাপতি আলহাজ্ব শফিক উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম।

বিশেষ অতিথি ছিলেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হেছামুল হক, লোহাগাড়া ইউপি চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী ও সাংবাদিক মোঃ জামাল উদ্দিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম, আধুনগর ইউপি চেয়ারম্যান আইয়ুব মিয়া, পদুয়া ইউপি চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন, শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বকর ও গোলামবারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামশুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, সমগ্র পৃথিবী তথ্য প্রযুক্তির আওতায় আজ গ্লোবার ভিলেজ বাংলাদেশ তথ্য প্রযুক্তির মহাসড়কে এগিয়ে চলেছে। লোহাগাড়াও পিছিয়ে নেই। তথ্য প্রযুক্তি ছাড়া মানব জীবন অর্থহীন। তাই সকলকে তথ্য প্রযুক্তি গ্রহণ করে ইন্টারনেটের বলয়ে আসতে হবে।

অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছের সঞ্চালনায় মেলায় কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি অন্যান্যদেরকে সাথে নিয়ে মেলা প্রাঙ্গণে স্থাপিত বিভিন্ন প্রতিষ্টানের স্টল সমূহ পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*