Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় জামায়াত নেতা জসিম উদ্দিন সরকার গ্রেফতার

লোহাগাড়ায় জামায়াত নেতা জসিম উদ্দিন সরকার গ্রেফতার

301

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় জামায়াত নেতা এডভোকেট জসিম উদ্দিন সরকারকে গ্রেফতার করেছে পুলিশ। গত ৭ ডিসেম্বর শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশন থেকে গ্রেফতার করা হয় বলে জানান থানার ডিউটি অফিসার লিটন চন্দ্র সিংহ। জসিম উদ্দিন সরকার উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ঘোনাপাড়া এলাকার মরহুম আহমদ কবিরের পুত্র ও চট্টগ্রাম জজকোর্টে আইন পেশায় নিয়োজিত।

তিনি জানান, জসিম উদ্দিন সরকারকে লোহাগাড়া থানায় দায়েরকৃত নাশকতা মামলায় (নং- ২(১১)১৮) গ্রেফতার করা হয়েছে। আজ ৮ ডিসেম্বর সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অভিযান পরিচালনা করেন লোহাগাড়া থানার এসআই সোহেল সিকদারের নেতৃত্বে একটি টিম।

লোহাগাড়া থানা সূত্রে প্রকাশ, জামায়াত নেতা জসিম উদ্দিন সরকারের বিরুদ্ধে লোহাগাড়া থানায় ৭টি মামলা রয়েছে। প্রতিটি মামলায় তিনি চার্জশীটভূক্ত আসামী। তবে ওইসব মামলায় তিনি জামিনে রয়েছেন।

এডভোকেট আব্দুল জব্বার জানান, আমরা চুনতি সীরত মাহফিলের সমাপনী দিবসের আলোচনা ও আখেরি মোনাজাতে অংশ নিতে যাচ্ছিলাম। হঠাৎ করে দুইজন পুলিশ অফিসার জসিম উদ্দিন সরকারকে আটক করে থানায় নিয়ে যায়। কেন তাকে গ্রেফতার করা হয়েছে তা আমাদের বোধগম্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*