Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় চুরিকাঘাতে যুবক গুরতর আহত, আটক ৩

লোহাগাড়ায় চুরিকাঘাতে যুবক গুরতর আহত, আটক ৩

images

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষের চুরিকঘাতে এক যুবক গুরত আহত হয়েছেন। গত ২১ অক্টোবর সোমবার রাতে উপজেলার পুটিবিলা ইউনিয়নের পূর্ব পহরচান্দা মাঝর পাড়ায় এ ঘটনা ঘটে। আহত যুবক বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার সাথে জড়িত ৩ জনকে স্থানীয় আটক করে পুলিশে দিয়েছেন।

biman-ad

আহত যুবক আবদুল গফুর (৩৪) ওই এলাকার মৃত ইউসুফ আলীর পুত্র। আজ ২২ অক্টোবর মঙ্গলবার লোহাগাড়া থানায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলার বাদী আহত যুবকের ভাবী রোখেয়া বেগম।

আটকরা হলেন পহরচান্দা গ্রামের দু’সহোদর আবু তাহের (২৫) ও রফিক উদ্দিন (২৭) এবং গৌড়স্থান গ্রামের লাকড়ি পাড়ার শাহাব উদ্দিন (৩২)। আটকদেরকে মামলায় এজাহারভূক্ত আসামী করা হয়েছে বলে থানা পুলিশ জানায়।

মামলার বাদী জানান, আহত যুবক ও অভিযুক্তরা সম্পর্কে পরস্পর চাচা-ভাতিজা ও নিকট প্রতিবেশী। দু’পরিবারের শিশুর মধ্যে ঝগড়া ও তর্কবিতর্ককে কেন্দ্র করে অভিযুক্ত আসামীরা আবদুল গফুরের স্ত্রী ও ভাবীকেও মারধর করেছে। তান্ডব চালিয়েছে। অবশেষে আবদুল গফুরকে চুরিকাঘাত করেছে। তিনি আরো জানান, পুলিশের হাতে আটক অবস্থায় অভিযুক্তরা তাকে হুমকী দিচ্ছে। জেলখানা থেকে ফিরে এসে মজা দেখাবে বলে হাকাবকা করছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসআই নুরুন্নবী জানিয়েছেন, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!