ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় চিকিৎসকের মোটরসাইকেলের ধাক্কায় এনজিও কর্মী নিহত

লোহাগাড়ায় চিকিৎসকের মোটরসাইকেলের ধাক্কায় এনজিও কর্মী নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে চিকিৎসকের মোটরসাইকেলের ধাক্কায় মিতা দাশ (৪৮) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন। রোববার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ইউনিয়নের খালেকের দোকান এলাকায় ব্র্যাক এনজিও সংস্থার কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মিতা দাশ উপজেলা পদুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হিন্দু বড় পাড়ার নিতাই দাশের স্ত্রী ও ২ সন্তানের জননী। স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ কাউছার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে মহাসড়ক পার হবার সময় এ.এস.এম. জিল্লুর রহমান শিবলি নামে এক চিকিৎসকের দ্রুত গতির মোটরসাইকেল এনজিও কর্মীকে ধাক্কা দেয়। এতে মিতা দাশ গুরতর আহত হন। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

এনজিও সংস্থা ব্র্যাক লোহাগাড়ার এরিয়া ম্যানেজার মোহাম্মদ ইব্রাহিম জানান, নিহত মিতা দাশ প্রায় ১৪ বছর যাবত ব্র্যাকে স্বাস্থ্য সেবিকা হিসেবে কর্মরত ছিলেন। ঘটনারদিন সকালে জরুরী কাজে অফিসে আসছিলেন। অফিসের সামনে গাড়ি থেকে নেমে মহাসড়ক পার হবার সময় দ্রুত গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তার মৃত্যু হয়।

এদিকে, ঘটনাটি ধামাচাপা দিতে একটি মহল বিভিন্নভাবে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। নিহতের পরিবারের সাথে সমঝোতা করে আইনী প্রক্রিয়া ছাড়া মরদেহ সৎকার করা হয়েছে বলেও জানা গেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, মোটরসাইকেলের ধাক্কায় এনজিও কর্মী নিহতের ঘটনা তাকে কেউ অবগত করেননি। ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!