Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের সাথে ওসি’র মতবিনিময়

লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের সাথে ওসি’র মতবিনিময়

192

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীদের সাথে লোহাগাড়ার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম আজ ১ এপ্রিল রাত সাড়ে ৮টায় এক মতবিনিময় সভায় মিলিত হয়েছেন।

লোহাগাড়া থানার ওসি’র অফিসে এ মতবিনিময়  সভায় ওসি ছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল জলিল, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও দৈনিক আজাদী লোহাগাড়া প্রতিনিধি মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন।

ওসি মোঃ সাইফুল ইসলাম লোহাগাড়ায় কর্মরত সংবাদকর্মীদের সহযোগিতা কামনা করেন। উপস্থিত সংবাদকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, অপরাধ দমনে সংবাদকর্মীদের ভূমিকাও রয়েছে। আমি আপনাদেরকে সাথে নিয়ে কাজ করতে চাই। আমি কাজে বিশ্বাসী। সংবাদকর্মীদের সুখ-দুঃখের সব কথা আমি শুনব। তবে অন্যায় ও অনৈতিক আবদার রাখতে পারবো না।

লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম লোহাগাড়া থানাকে দালালমুক্ত রাখতে ওসি’র দৃষ্টি আকর্ষণ করেন। ইদানিং লোহাগাড়ার বিভিন্ন এলাকায় গরু চুরি বৃদ্ধি পেয়েছে। সে ব্যাপারে সজাগ থাকার আহবান জানান।

সাংবাদিক মোঃ জামাল উদ্দিন বলেন, মহাসড়কের লোহাগাড়া সীমানায় বিভিন্ন ষ্টেশনে ফুটপাত দখলে পুশিলের নাম ভাঙ্গিয়ে এক মহল নীরবে চাঁদাবাজী করে যাচ্ছে। এতে পুলিশের বদনাম হচ্ছে। এছাড়াও নামদারী কিছু সাংবাদিক টোকেন বাণিজ্য ও দালালীতে লিপ্ত রয়েছে। তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য ওসি’র প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*