ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় এক বাড়ি লকডাউন

লোহাগাড়ায় এক বাড়ি লকডাউন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় এক বাড়ি লকডাউন করা হয়েছে। বুধবার (৮ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলা সদরের রশিদের পাড়ায় এ বাড়িকে লকডাউন করা হয়।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহমেদ গিয়ে বাড়িটি লকডাউন ঘোষণা করে লাল পতাকা টাঙিয়ে দেন। সাথে ছিলেন কক্সবাজার সদর ১০ পদাতিক ডিভিশনের লেফটেন্যান্ট মো. এনায়েত কবির ও থানার এসআই মো. মাহফুজ।

পুলিশ জানায়, লোহাগাড়া সদর ইউনিয়নের রশিদের পাড়ার আবদুল আজিজের পরিবারের ৪ সদস্য নগরীর বহদ্দারহাট এলাকায় নাজির কমিশনারের ভবনে বসবাস করতেন। গত ৫ এপ্রিল ওই ভবনের এক দারোয়ান করোনার উপসর্গ নিয়ে মারা যান। এরপর ভবনটি লকডাউন ঘোষণা করে প্রশাসন। গত ৭ এপ্রিল সকালে আবদুল আজিজের পরিবারের ৪ সদস্য কৌশলে লোহাগাড়ার নিজ বাড়তে চলে আসেন।

biman-ad

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমদ জানান, আবদুল আজিজের পরিবারের ৪ সদস্য নগরীর এক ভবনে বসবাস করতেন। ওই ভবনের দারোয়ার করোনার উপসর্গ নিয়ে মারা যায়। পরে ভবনটি লকডাউন করে দেয় প্রশাসন। গত মঙ্গলবার ওই ভবন থেকে একই পরিবারের ৪ সদস্য কৌশলে লোহাগাড়ার রশিদের পাড়ায় নিজ বাড়িতে চলে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাড়িটি লকডাউন করা হয়। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পরিবারের সদস্যদেরকে বাইরে যেতে নিষেধ করা হয়েছে। এলাকার লোকজনকেও ওই বাড়িতে না যাওয়ার জন্য বলা হয়েছে। লকডাউন করা বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দেয়া হয়েছে। এছাড়া তাৎক্ষণিকভাবে ওই বাড়ির সদস্যদের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী প্রদান করা হয় বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!