ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ইয়াবা ও নোয়াহ গাড়িসহ আটক ৩

লোহাগাড়ায় ইয়াবা ও নোয়াহ গাড়িসহ আটক ৩

166

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতিস্থ একটি হাইওয়ে রেষ্টুরেন্টের সামনে অভিযানে চালিয়ে ইয়াবা ও ইয়াবা পাচারকাজে ব্যবহৃত নোয়াহ গাড়িসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। গত ১৮ এপ্রিল বেলা সাড়ে ১১টায় তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল কক্সবাজার জেলার ঈদগাঁও জাগির পাড়ার আলী আকবরের পুত্র শাহ জাহান (৩৫), একই থানার পূর্ব লরাবাগ এলাকার মোক্তার আহমদের পুত্র মোঃ বাবুল (৩৫), একই থানার জাগির পাড়ার মৃত খুইল্লা মিয়ার পুত্র সৈয়দ আলম (৩২)।

অভিযান পরিচালনা করেন লোহাগাড়া থানার এসআই মুহাম্মদ সোলাইমান পাটোয়ারী। তিনি জানান, উপজেলার চুনতি জাঙ্গালিয়া নামক স্থানে যানবাহন তল্লাশীর জন্য চেক পোষ্ট বসান। চট্টগ্রাম শহরমুখী দ্রুতগতির একটি নোয়াহ গাড়ি (ঢাকা-মেট্রো-চ-৫৩-৫৫৮৯) থামার সংকেত অমান্য করে দ্রুত চলে যায়। পরে টহলরত গাড়ি তাদেরকে ধাওয়া করে মহাসড়কের চুনতিস্থ একটি হাইওয়ে রেষ্টুরেন্টের সামনে থামাতে সক্ষম হয়। গাড়িতে তল্লাশী করে সাদা রংয়ের স্কচটেপ দ্বারা মোড়ানো সাদা পলিথিনে রক্ষিত ১ হাজার ৯৩০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আজ ১৯ এপ্রিল আটককৃতদের চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান এসআই মুহাম্মদ সোলাইমান পাটোয়ারী। আটককৃত নোয়াহ গাড়ি বর্তমানে থানা হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!