ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নির্বাচন সুষ্ঠু না হলে মির্জা ফখরুল পাস করলেন কীভাবে : কাদের

নির্বাচন সুষ্ঠু না হলে মির্জা ফখরুল পাস করলেন কীভাবে : কাদের

ফাইল ফটো

ফাইল ফটো

নিউজ ডেক্স : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্য করেছেন নির্বাচন সুষ্ঠু না হলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পাস করলেন কীভাবে? রবিবার রাজধানীর বনানীতে সেতু বিভাগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে জাতিসংঘের মন্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, জাতিসংঘ সংলাপের কথা বলেনি, তবে গণতান্ত্রিক রাষ্ট্রে সংলাপ হতে পারে। প্রয়োজন হলে বিষয়টি পরে দেখা হবে।

বিশ্বের কোনো দেশে নিখুঁত নির্বাচন হয় না মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আমার প্রশ্ন- বিশ্বের এমন কোনো দেশ কি দেখাতে পারবেন, যেখানে নিখুঁত ভোট হয়। নির্বাচনে কোনো না কোনো খুঁত থাকেই।

বিএনপির ভুল রাজনীতি ও মির্জা ফখরুলের সমালোচনায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আগে বিএনপির ঘর সামলাতে হবে, নেতার পরিবর্তন দরকার।

বক্তব্যে দুর্নীতির বিষয়ে সরকারের জিরো টলারেন্স নীতির কথা পুনর্ব্যক্ত করে তিনি বলেন, সরকারের বড় জয়ে বড় চ্যালেঞ্জ আছে। আপনারা নিরপেক্ষভাবে কাজ করবেন। দুর্নীতিকে জিরো টলারেন্সে রাখবেন। না হলে বড় বড় প্রকল্প শেষ করা যাবে না। এমন কাজ করবেন না যাতে সরকারের সুনাম ক্ষুণ্ন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!