ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় ইউপি মেম্বারকে বসতঘর থেকে অপহরণ, মুক্তিপণ দাবী

লোহাগাড়ায় ইউপি মেম্বারকে বসতঘর থেকে অপহরণ, মুক্তিপণ দাবী

129

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আলহাজ্ব মোজাফফর আহমদকে পশ্চিম পহরচাঁন্দা মাঝর পাড়া এলাকার নিজ বসতঘর থেকে অপহরণ করে নিয়ে যাওয়ার সংবাদ নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান হাজী মোঃ ইউনুছ।

গত ১১ আগষ্ট রাত সাড়ে ১১টার দিকে ২৫/৩০ জনের সশস্ত্র একদল পাহাড়ি সন্ত্রাসী তাকে অপহরণ এবং বসতঘরে থাকা স্বর্ণালংকার ও প্রয়োজনীয় মালামাল নিয়ে যায় বলে জানা গেছে। এ সময় তার বসতঘরের আসবাবপত্র ভাংচুর করারও অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় মোঃ ইদ্রিছ জানান, পহরচাঁন্দা এলাকাটি পার্বত্য লামা উপজেলার সীমানায় অবস্থিত। ঘটনারদিন রাতে পার্বত্য এলাকা থেকে ২৫/৩০ জনের সশস্ত্র একদল পাহাড়ি সন্ত্রাসী ইউপি মেম্বার আলহাজ্ব মোজাফফর আহমদের বসতঘরে হামলা করে। তারা ইউপি মেম্বারকে অপহরণ করে ও বসতবাড়িতে থাকা প্রয়োজনীয় মালামাল নিয়ে যায়। তিনি আরো জানান, অপহরণকারীরা মোজাফফর মেম্বারের বড় ছেলে প্রবাসী গোলাম রসুলের সাথে যোগাযোগ করে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবীর কথাও শুনেছেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জানান, অপহৃত ইউপি মেম্বার মোজাফফর আহমদকে উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অপহরণকারীরা মুক্তিপণ দাবীর ব্যাপারে তিনি অবগত নন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*