ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আরো দু’ডেঙ্গু রোগী চিকিৎসাধীন

লোহাগাড়ায় আরো দু’ডেঙ্গু রোগী চিকিৎসাধীন

509

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় আরো দু’ডেঙ্গু রোগী চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছে। এর মধ্যে ১ জন লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপরজন লোহাগাড়া সিটি হাসপাতালে চিকিৎসাধীন। আজ ৩ আগষ্ট শনিবার এ রিপোর্ট লেখা পর্যন্ত মোট ৩ জন ডেঙ্গুরোগী লোহাগাড়ায় চিকিৎসাসেবা নিচ্ছে বলে জানা গেছে।

আক্রান্তরা হলেন মোঃ শাহজাহান (২৮) উপজেলার আধুনগর উত্তর হরিণা এলাকার মোস্তাক আহমদের পুত্র ও তাহমিনা সোলতানা রেশমী (১৯) কক্সবাজারের চকরিয়া উপজেলার উত্তর হারবাং ভিলেজার পাড়ার মোঃ হারুনুর রশিদের কন্যা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হলের ছাত্রী। শাহজাহান উপজেলা সদরের সিটি হাসপাতালে ও রেশমী লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হানিফ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ডেঙ্গু আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবার জন্য যথাযথ ব্যবস্থা রয়েছে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বেসরকারী হাসপাতালগুলোতেও প্রয়োজনীয় ব্যবস্থার জন্য অনুরোধ করেছেন।

তিনি আরো জানান, ডেঙ্গু চিকিৎসা নিতে কাউকে যেন কোন ধরণের বিড়ম্বনার শিকার হতে না হয় সেজন্য হাসপাতালে কর্মরত সকলকে সব ধরণের নির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত ২ আগষ্ট সিয়াম বিন ফারুক নামে ৭ মাসের এক শিশু প্রথম ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। শিশুটি বর্তমানে লোহাগাড়া সদরের মেটারনিটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!