ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ার যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার টেকনাফে

লোহাগাড়ার যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার টেকনাফে

Screenshot_1_1

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে কক্সবাজারের টেকনাফ সমুদ্র সৈকত থেকে। নিহত সাজ্জাদ হোসেন ইমরান (২২) লোহাগাড়া উপজেলার পশ্চিম আমিরাবাদের মাস্টারপাড়া গ্রামের মোহাম্মদ কালামের পুত্র ও চট্টগ্রাম কলেজের প্রথম বর্ষের ছাত্র।

শুক্রবার (৪ জানুয়ারি) সকালে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া সৈকত এলাকা থেকে অজ্ঞাত মৃতদেহটি উদ্ধার করেছিল পুলিশ।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ। তিনি জানান, মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন সৈকত এলাকা থেকে ওই ব্যক্তির গুলিবিদ্ধ মৃতদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে গুলির চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ইয়াবার চালান পাচারের সময় দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ওই ব্যক্তি নিহত হয়ে থাকতে পারেন। রাতে পরিবারের মাধ্যমে মৃতদেহের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৩ জানুয়ারি) কক্সবাজার বেড়াতে যাবে বলে বাড়ি থেকে বের হয় ইমরান। ৪ জানুয়ারি সকালে টেকনাফের বাহারছড়ার সাগর উপকূলীয় নোয়াখালী পাড়া থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবি, তাকে কেউ হত্যা করে এখানে ফেলে রেখে গেছে। এ বিষয়ে তারা মামলা করবেন বলেও জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!