ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | লোহাগাড়ার মেয়ে মেহবুবা মেডিকেলে ভর্তির জন্য নির্বাচিত

লোহাগাড়ার মেয়ে মেহবুবা মেডিকেলে ভর্তির জন্য নির্বাচিত

213

নিউজ ডেক্স : লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের জমিদার পাড়ার কৃতি শিক্ষার্থী সৈয়দা মেহবুবা ওসমানী মেধা তালিকায় সরকারি মেডিকেল কলেজে (এমবিবিএস) ভর্তির জন্য কুমিল্লা সরকারি মেডিকেল কলেজে নির্বাচিত হয়েছে।

সৈয়দা মেহবুবা ওসমানী দৈনিক ডোনেট বাংলাদেশ পত্রিকার সহ সম্পাদক, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সহ সভাপতি, আইসিটি ফর এডুকেশন চট্টগ্রাম জেলা অ্যাম্বাসেডর, চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার মেহেরুন নেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মহিউদ্দিন ওসমানীর প্রথম কন্যা। পিতার চাকুরির সূত্রে মিরসরাইয়ে জন্ম, লেখাপাড়া ও বেড়ে উঠে।

সে মিরসরাইয়ের গোলকের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ২০০৯ সনে অনুষ্ঠিতব্য প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় জিপিএ-৫ সহ ট্যালেন্টেপুল বৃত্তি, গোলকের হাট পি এন উচ্চ বালিকা বিদ্যালয় হতে ২০১২ সনে অনুষ্ঠিতব্য জেএসসি পরীক্ষায় গোল্ডেন এ+ সহ ট্যালেন্টপুল বৃত্তি, ২০১৫ সনে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে গোল্ডেন এ+ ও সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ, চট্টগ্রাম থেকে ২০১৭ সনে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ- ৪.৮৬ অর্জন করে।

গত ৭ অক্টোবর ২০১৮ তারিখে প্রকাশিত মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফলেও কৃতিত্বের স্বাক্ষর রাখে,কুমিল্লা সরকারি মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত হয়েছে। তার ছোট বোন ও একমাত্র ভাই বিভিন্ন পরীক্ষায় মেধার স্বাক্ষর রাখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*