ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মাইক্রোবাসের চাপায় মাদ্রাসা ছাত্র নিহত

লোহাগাড়ায় মাইক্রোবাসের চাপায় মাদ্রাসা ছাত্র নিহত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় মাইক্রোবাসের চাপায় তোফাইল আহমদ ইসমাম (১৭) নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলা সদরে পুরাতন থানার গেইট এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত ইসমাম উপজেলার কলাউজান ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম কলাউজান সওদাগর পাড়ার আবদুল কুদ্দুসের পুত্র। সে কোরআনে হাফেজ ও আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার ২০২৪ সালের দাখিল পরীক্ষার্থী। স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই ঘটনায় মোহাম্মদ ইসমাঈল (১৭) নামে নিহত ইসমামের এক সহপাঠি আহত হয়েছেন। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা মোটরসাইকেলযোগে আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসা থেকে উপজেলা সদর বটতলী স্টেশনে যাচ্ছিল। ইসমাঈল মোটরসাইকেল চালাচ্ছিল আর পেছনে বসা ছিল ইসমাম। ঘটনাস্থলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একইমুখি সিএনজি অটোরিক্সা পেছনে ধাক্কা দেয়। এতে তারা দুইজনই মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কের উপর পড়ে। এই সময় কক্সবাজারমুখি দ্রুতগতির একটি মাইক্রোবাস ইসমামকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় ইসমামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে পৌঁছলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ এরফান জানান, মাইক্রোবাসের চাপায় এক মাদ্রাসা ছাত্রের মৃত্যুর খবর শুনেছি। এই ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!