ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | রোববার বাকশক্তি ‘লোপ পাওয়া’ মুসার হাজিরার সিদ্ধান্ত

রোববার বাকশক্তি ‘লোপ পাওয়া’ মুসার হাজিরার সিদ্ধান্ত

qqielk6120170420194748

নিউজ ডেক্স : শুল্ক ফাঁকি ও বিদেশে অর্থপাচার মামলায় বৃহস্পতিবার শুল্ক গোয়েন্দা কার্যালয়ে হাজিরা দেয়ার কথা ছিল কথিত ধনকুবের মুসা বিন শমসেরের। তবে এর একদিন আগে ‘বাকশক্তি’ লোপ পাওয়ার কথা বলে শুল্ক গোয়েন্দা অধিদফতরে তিন মাসের সময় চেয়েছেন মুসা।

সময় বাড়ানো হবে কিনা- এ বিষয়ে রোববার সিদ্ধান্ত জানাবে শুল্ক গোয়েন্দা অধিদফতর। বৃহস্পতিবার সন্ধ্যায় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ড. মইনুল খান বিয়ষটি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘তিনি (মুসা) অসুস্থতার কারণ দেখিয়ে তিন মাসের সময় চেয়েছেন। এর সঙ্গে কিছু ডাক্তারি সার্টিফিকেট ও কাগজপত্রও জমা দেয়া হয়েছে। আমরা সেগুলো যাচাই-বাছাই করছি। এ বিষয়ে আগামী রোববার (২৩ এপ্রিল) চূড়ান্ত সিদ্ধান্ত চিঠির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।’

শুল্ক গোয়েন্দা অধিদফতরে পাঠানো চিঠিতে মুসা বলেছেন, ‘তার বাকশক্তি মারাত্মকভাবে লোপ পেয়েছে। তিনি ভালোভাবে কথা বলতে পারছেন না। সে কারণে তিনি শারীরিক ও মানসিকভাবে ভীষণ পর্যুদস্ত।’

এর আগে গত ২১ মার্চ রাজধানীর গুলশান-২ এর ১০৪ নম্বর সড়কের ৮ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে ‘রেঞ্জ রোভার’ গাড়ি জব্দ করেন শুল্ক গোয়েন্দারা। সরকারের প্রায় আড়াই কোটি টাকা শুল্ককর ফাঁকি দিয়ে গাড়িটি ব্যবহার করছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*