ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | যুক্তরাষ্ট্রে পৃথক গোলাগুলিতে নিহত ৪

যুক্তরাষ্ট্রে পৃথক গোলাগুলিতে নিহত ৪

US-shooting20170323163310

আন্তর্জাতিক : মার্কিন যুক্তরাষ্ট্রের উইসকনসিনে সিরিজ গোলাগুলিতে এক পুলিশ কর্মকর্তাসহ অন্তত ৪ জন নিহত হয়েছে। বুধবার দেশটির কর্মকর্তারা বলছেন, বিরোধের জেরে এক ব্যাংকে প্রথমে গোলাগুলির সূত্রপাত হয়। পরে আরও অন্তত দুই জায়গায় গোলাগুলির খবর আসে পুলিশের কাছে।

এক সংবাদ সম্মেলনে এভারেস্ট মেট্রো পুলিশের প্রধান ওয়ালি স্পার্ক বলেন, ব্যাংকে গুলিতে নিহত পুলিশ কর্মকর্তা তার ডিপার্টমেন্টের ছিলেন এবং এক সন্দেহভাজনকে পুলিশি জিম্মায় নেয়া হয়েছে।

ফক্স নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, পুলিশের এক কর্মকর্তা ও অপর তিনজনের নিহতের তথ্য জানালেও কারো পরিচয় প্রকাশ করেননি পুলিশের এই জ্যেষ্ঠ কর্মকর্তা। এছাড়া সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের সুযোগ দেননি তিনি। তবে স্পার্ক বলেন, জনসাধারণের জন্য কোনো হুমকি নেই।

দ্য গার্ডিয়ান বলছে, উইসকনসিনের একটি ব্যাংক, একটি অ্যাপার্টমেন্ট ও একটি ল ফার্মে পৃথক গোলাগুলি ঘটেছে। উইসকনসিনের ওয়াসও’র পুলিশ ক্যাপ্টেন টোড ব্যাটেনের বরাত দিয়ে রয়টার্স বলছে, দুপুর সাড়ে ১২টার দিকে রথচাইল্ড শহরের কাছের ম্যারাথন সেভিংস ব্যাংকে গোলাগুলির ঘটনা ঘটেছে। এই ব্যাংকে গুলিতে দু’জন নিহত হয়েছে। ব্যাংকের সন্দেহভাজন হামলাকারী পালিয়ে গেছে।

এর পরে বেলা ১টা ১০মিনিটে স্কফিল্ডের একটি ল ফার্মে গুলিবর্ষণ করা হয়েছে। এ ঘটনার ২০ মিনিট পরে ওয়েস্টনের একটি অ্যাপার্টমেন্ট থেকে গুলিবর্ষণের ফোন পায় পুলিশ। অ্যাপার্টমেন্টের সন্দেহভাজনের সঙ্গে পুলিশ ও সোয়াটের সদস্যদের কয়েক ঘণ্টার অচল অবস্থার অবসান হয় স্থানীয় সময় বুধবার বিকেল ৫টায়। এ সময় গুলি বিনিময়ের ঘটনাও ঘটে।

biman-ad

মার্কিন বিচার ও অপরাধ তদন্ত বিভাগের উপ-প্রশাসক জ্যাসন স্মিথ বলেন, শতাধিক কর্মকর্তা তদন্তে নেমেছেন এবং এ বিষয়ে বিস্তারিত তথ্য বৃহস্পতিবার প্রকাশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!