ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | মাওলানা মুহাম্মদ মোস্তফা কামালের নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন

মাওলানা মুহাম্মদ মোস্তফা কামালের নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন

49

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার স্বনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহাম্মদ মোস্তফা কামালের নামাজে জানাজা আজ ৮ ডিসেম্বর বিকেল ৩টায় অনুষ্ঠিত হয়েছে। আধুনগর ইসলামিয়া ফাযিল মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে মাদ্রাসার সামনে কবরস্থানে তাঁকে দাফন করা হয়। নামাজে জানাজায় ইমামতি করেন নামাজে জানাজায় ইমামতি করেন চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হাফিজুল হক নিজামী। নামাজে জানাজা পূর্বে বক্তব্য রাখেন চট্টগ্রাম- ১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী। জানাজায় বিপুল সংখ্যক মুসলিম জনতার ঢল নামে।

উল্লেখ্য, গত ৭ ডিসেম্বর রাতে নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তাঁর বাড়ি চরম্বা ইউনিয়নের নোয়ারবিলা গ্রামে। বর্তমানে লোহাগাড়া সদরের শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় স্থায়ীভাবে বসবাস করছিল।

biman-ad

জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। গত ২ ডিসেম্বর চুনতির ১৯ দিন ব্যাপী সীরত মাহফিলে সভাপতিত্বের আসন গ্রহণ করেছিলেন। সেখানে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দ্রুত নগরীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করেন। সেখানে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাবেক অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মোস্তফা কামালের ইন্তেকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!